রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

লালমনিরহাটে পুলিশের পিস্তলসহ ১৬ রাউন্ড গুলি চুরি

কাওছার মাহামুদ , লালমনিরহাট প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
প্রতিকী ছবি

লালমনিরহাট পুলিশের শহর উপ-পরিদর্শক (টিএসআই) আইয়ুব আলীর ভাড়া বাড়ি থেকে সার্ভিস পিস্তলসহ ১৬ রাউন্ড গুলি চুরি হয়েছে।

টিএসআই আইয়ুব আলী বিষয়টি লালমনিরহাট সদর থানায় অবগত করেছেন। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাট থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করতে টিএসআই, তার স্ত্রী, কলেজ পড়ুয়া মেয়ে ও প্রতিবেশী ভাড়াটিয়ার ছেলে মমিনকে (১৮) লালমনিরহাট সদর থানায় নিয়েছে। ইতিমধ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ একাধিক টিম মাঠ পর্যায়ে তদন্ত শুরু করছে।

জানা যায়, লালমনিরহাট জেলা শহরের বালাটারি এলাকায় সরকারি কলেজের অবসরপ্রাপ্ত প্রফেসর হাবিবুর রহমান মিঞার বাড়িতে ভাড়া থাকেন টিএসআই আইয়ুব আলী। তিনি পিস্তল ভাড়া বাড়িতে রেখে স্ব-পরিবারের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ছুটিতে গিয়েছিলেন। বুধবার রাতে চুরির খবর পেয়ে মাইক্রোবাস যোগে লালমনিরহাটে এসে বাড়িতে প্রবেশ করার পর জানতে পারেন, বাসায় থাকা টিভি, ফ্রিজ ও ইলেক্ট্রনিক্স দ্রব্য সবকিছু অক্ষত রয়েছে। শুধুমাত্র বেড রুমে থাকা ট্রাঙ্ক ভেঙে পিস্তল, পিস্তলের ১৬ রাউন্ড গুলি, নগদ ২ লাখ টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে।

বাসার মালিক প্রফেসর হাবিবুর রহমান মিঞা সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত ৯টায় বাসার ভাড়াটিয়াদের সোরগোলের মাধ্যমে তিনি জানাতে পারেন তার বাসার নিচ তলার ভাড়াটিয়া পুলিশের টিএসআই আইয়ুব আলীর বাসায় চুরি গেছে। তাৎক্ষণিক বিষয়টি মোবাইল ফোনে টিএসআইকে জানিয়ে দেন।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, চুরির বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ করে প্রেসব্রিফিং এর মাধ্যমে বিষয়টি জানানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com