মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

কামারখন্দের মফিজ মোড়ে কিছুদিন পরপরই ঘটছে ছিনতাইয়ের ঘটনা

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি মফিজ মোড় এলাকায় কিছুদিন পরপরই ঘটছে ছিনতাইয়ের ঘটনা। সন্ধ্যা হলেই জনমনে সৃষ্টি হচ্ছে আতঙ্ক, প্রশাসনের তেমন কোনো তৎপরতা না থাকায় বারবার এধরনের ঘটনা ঘটছে বলে মনে করছেন স্থানীয় এলাকাবাসী।

সন্ধ্যা নেমে আসলেই জনমানব শূন্য হয়ে পড়ে কোনাবাড়ি মফিজ মোড় এলাকা, শুরু হয় সন্ত্রাসীদের কার্যক্রম। এ সময় দু’একজন পথচারী চলাচল করার সময় রাস্তা অবরোধ করে বিভিন্ন দেশীয় অস্ত্র প্রদর্শন করে, ভয়-ভীতি দেখিয়ে হাতিয়ে নেয়া হয় মোবাইলফোন নগদ টাকা সহ মূল্যবান জিনিসপত্র।

গতকাল রবিবার রাত ৯ টার দিকে উপজেলার ঝাটিবেলাই গ্রামের অটো-রিকশা চালক চাঁদ আলী কাজ শেষ করে বাড়ি ফেরার পথে মফিজ মোড় এলাকায় আসলে তার থেকে অটোরিকশা, নগদ টাকা এবং মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এসময় রিক্সা চালক চাঁদ আলী জানান, সারাদিন অটোরিকশা চালিয়ে কোনাবাড়ি মফিজ মোড় এলাকা দিয়ে বাড়ী ফিরছিলাম হঠাৎ সামনে কিছু লোকজন এসে দেশীয় অস্ত্র দেখিয়ে আমার হাত-পা মুখ বেঁধে রেখ মোবাইলফোন, টাকা ও অটোরিকশাটি নিয়ে চলে যায়। অনেক কষ্টের টাকা দিয়ে অটোরিকশা কিনে ছিলাম এখন কি করে সংসারের খরচ চালাবো।

উল্লেখ্য, গত ৩০শে জুন একই স্থানে রাত ৯টার দিকেই, নান্দিনা কামালিয়া গ্রামের বেকারি ব্যবসায়ী আব্দুল মালেকের ১৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে মারধর করে।

এমন ছিনতাইয়ের শিকার হওয়া অনেক ভুক্তভোগীর বর্ণনায় ছিনতাইয়ের কায়দা-কৌশল ছিনতাইকারীর শারীরিক গঠনের মিল পাওয়া যায়। প্রত্যেকটা ছিনতাইয়ের ঘটনায় ঘটছে সন্ধ্যার পরপরই। ভুক্তভোগীদের বক্তব্যের মাধ্যমে জানা যায়, ছিনতাইকারীরা সকলেই উঠতি বয়সের যুবক।

এ বিষয়ে কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহীনুর কবির বলেন, আমরা এমন কোনো অভিযোগ এখন পর্যন্ত পাইনি। এ ধরনের কোনো অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com