রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

লালমানরহাটে তিন শিশুকে ধর্ষনের চেস্টায়  প্রধান আসামী ব্যাংকের কর্মকর্তা কারাগারে  

কাওছার মাহামুদ, লালমনিরহাট প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

লালমানরহাটের কালীগঞ্জের তুষভান্ডার টেপাটারী গ্রামের পর্যাক্রমে তিন শিশুকে ধর্ষনের চেস্টা মামলায় প্রধান আসামী অগ্রনী ব্যাংকের কর্মকতা মোবারক আলীকে কারোগারে প্রেরন করেছে আদালত।

আজ মঙ্গলবার লালমনিরহাট  বিজ্ঞ জজ আদালতের জেলা ও দায়রা জজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের ভারপ্রাপ্ত বিচারক মোঃ মিজানুর রহমান এ আদেশ দেন।

মামলার বিবরনে জানা গেছে, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তিনশিশুর বাড়ী তুষভান্ডারের টেপাটারী গ্রামে। তুষভান্ডার টেপাটারী গ্রামের ৫০ বছরের উর্দ্ধে মোবারক হোসেন। লালমনিরহাট শহরের উপকন্ঠে মিশন অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার হিসাবে কর্মরত। (বর্তমানে অবসরপ্রাপ্ত অগ্রনী ব্যাংক কর্মকতা) টেপাটারী তার গ্রামের বাড়ীর পাশে ৭ বছর থেকে ৫ বছরের তিন শিশুকে দীর্ঘ দিন ধরে তার বাগান বাড়িতে ধর্ষন চেস্টা করে। ২০১৯ সালের ২৯ নভেম্বর এ ঘটনা ঘটে। একেক দিন একেক সময় ধর্ষন চেস্টা করে চকলেট ও বিস্কুট খাওয়ার প্রলোভনে। শিশুদের ভয়ভিতী দেখানোর কারনে বাড়িতে বলেনি। শিশুরা তাদের অভিবাবকদের বিষয়টি জানালে, হয়ে পড়ে জানাজানি।

এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়েরের পর পুলিশ তদন্ত করে আদালতে আসামী মোবারকের বিরুদ্ধে চার্জশীট আদালতে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারী দাখিল করে। দীর্ঘ দিন পলাতক থাকার পর আজ ১৩ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে জামিনের জন্য হাজির হলে আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com