সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের পাল্টা সংবাদ সম্মেলন

মজিদুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

কুড়িগ্রামের রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের অবৈধভাবে ভূমি দখল ও দূর্নীতির মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে এক মুক্তিযোদ্ধা।

১৪ অক্টোবর রাজারহাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান সরকার তার লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার সদর ইউপির ছাটমল্লিকবেগ গ্রামের মৃত আহম্মদ আলী মন্ডলের পুত্র শফিকুল ইসলাম ওরফে বুলু মন্ডল চাকিরপশার তালুক মৌজাধীন ২৪৬ দাগের ১ দশমিক ০৭ একর জমির মধ্যে আমার ক্রয় সূত্রে শুন্য দশমিক শুন্য ২ একর জমি বেদখল দিয়ে আসছে। সেই সাথে আমার সন্তানদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে সম্প্রতি সংবাদ সম্মেলনসহ বিভিন্ন স্থানে অভিযোগ দায়ের করেছে। তাঁর ওই অভিযোগটি সম্পন্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তাই ওই মিথ্যা অভিযোগের কারণে বুলু মন্ডলের বিরুদ্ধে সংবাদ সম্মেলেনে প্রকৃত সত্য ঘটনা উপস্থাপন করলাম।

এ সময় উপস্থিত উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রজব আলী, সাবেক সাংগঠনিক কমান্ডার হরেন্দ্রনাথ মন্টু কার্জ্জী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড-এর সভাপতি সাংবাদিক এম.আজিজুল হক ও সাধারণ
সম্পাদক বাদশা আলমসহ উপস্থিত মুক্তিযোদ্ধাগণ এর তীব্র প্রতিবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com