মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যায় ছোট ভাই গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

কলারোয়ায় স্বামী স্ত্রীসহ চার জনকে গলা কটে হত্যার ঘটনায় নিহত শাহীনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে তাকে গ্রেফতার দেখানো হয়।

এর আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ তাকে আটক করে। পরিবারের ওই একজন ছাড়া আর কেউ ঘটনার সাথে জড়িত কিনা তা জানাতে পরেনি পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিহত শাহীনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। আজ শুক্রবার সকালে মামলাটির তদন্তভার সিআইডিকে দেওয়া হয়েছে।

ছবি: দুই সন্তানসহ নিহত স্বামী-স্ত্রী

পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকতে পারে এমন ৪/৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। এলাকায় নজরদারিও বাড়ানো হয়েছে। সন্দেহভাজনদের বিষয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ।

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, রায়হানুল ইসলামকে গতকাল আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না। তাকে আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমাণ্ড চাওয়া হবে বলে।

প্রসঙ্গত, বুধবার ভোররাতে একই পরিবারের চার সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। নিহতরা হলেন- উপজেলার খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মাছ ব্যবসায়ী মো. শাহীনুর রহমান (৩৯) তার স্ত্রী সাবিনা খাতুন (৩৩), ছেলে সিয়াম হোসেন মাহী (১১) এবং মেয়ে তাসলিম সুলতানা (১০)। হত্যাকারীরা ওই পরিবারের ৫ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে ফেলে রেখে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com