শনিবার, ১৯ জুন ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

সমাজের সকল অপকর্মের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করবে- মঞ্জু

আতাউর রহমান বিপ্লব
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

“সমাজের সকল অপকর্মের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করবে” এই শ্লোগান কে সামনে রেখে সারা দেশে ধর্ষন ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকালে কুড়িগ্রাম জেলার ৭৮ টি বিট এ একযোগে সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলার ১,২,৩ ওর্য়াড এর চান্দের বাজার প্রাথমিক বিদ্যালয়ে সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার শ্লোগানে মুখরিত হয়। সমাবেশে নারী পুরুষ শিশু সহ উপস্থিত সকলকে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক সকল অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করার আহবান জানান জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা জনাব আমান উদ্দিন আহমেদ মঞ্জু ।

এছাড়াও এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার ও দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে আহবান জানান।

পৌরবাসীর শান্তি ও সুশাসনের জন্য নিবেদিত আওয়ামীলীগের ১ নং যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু বলেন, সুশাসন নিশ্চিত করতে যা যা প্রোয়জন তা নিশ্চিত করা হচ্ছে। যেকোন সমস্যায় আপনারা একত্রিত আওয়াজ তুলুন, আমরা আপনাদের সহায়তা সবরকম ব্যবস্থা করবো।

সমাবেশে সদর থানার পুলিশ কর্মকর্তা সহ স্থানীয় কাউন্সিলর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ছাড়াও জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com