শনিবার, ১৯ জুন ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

কেক কেটে বিরামপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার জন্মদিন পালন

মোঃ নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং সাবেক স্বাস্হ্য বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ ডা: এ.বি.এম. শাহরিয়ার ফেরদৌস হিমেল এর ২৯তম জন্মদিন উপলক্ষে ১৯ (অক্টোবর) সোমবার বিকেল ৪ ঘটিকায় বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্তরে দিনাজপুরের বিরামপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভা, কেক কেটে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিরামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও মুরাদ ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- বিরামপুর পৌরসভার ৬ আলহাজ্ব লিয়াকত আলী সরকার (টুটুল), এ্যাড: মনিরজ্জামান, বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলি,উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক খোরশেদ আলম মানিক, রয়েল, মেহেদী হাসান, চন্দন, উপজেলা পৌর শাখার আহবায়ক খাইরুল আলম মুকুট।

এসময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃত্যুঞ্জয় স্বদেশ, সাধারন সম্পাদক মাসুদ রানা, যুগ্ন-সাধারন সম্পাদক বাপ্পি, আল মামুন, মুরাদ ইসলাম, সোয়াইব, উপজেলা পৌর শাখার সভাপতি মোস্তাকিম, কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন সুমন, সহ-সভাপতি আলীম, সাধারন সম্পাদক আসাদুজ্জামান সাদ্দাম,পলাশ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জন্মদিন উপলক্ষে কেক কেটে ডা: এ.বি.এম.শাহরিয়ার ফেরদৌস হিমেল এর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com