বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

বিরামপুরে পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করলেন পৌরমেয়র

বিরামপুর (দিনাজপুর) উপজেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

দিনাজপুরের বিরামপুর পৌরসভার মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল ২৫ (অক্টোবর) রবিবার সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গা পূজা উপলক্ষে পৌর এলাকায় অনুষ্ঠিত ৮টি পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং পূজা মন্ডপগুলোতে নগদ অর্থ অনুদান প্রদান করেন। পৌর এলাকার এবারে ৮টি পূজা মন্ডপসহ উপজেলার ৩৫টি পূজা মন্ডপে উৎসবমূখর পরিবেশে দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন সরকার, বিরামপুর মহিলা ডিগ্রী কলেজের ম‍্যানেজিং কমিটির সভাপতি আব্দুস সালাম সরকার সোহেল, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অধ‍্যক্ষ শিশির কুমার সরকার, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম ইসলাম, সাধারণ সম্পাদক নাহিদ হাসান সেতু প্রমূখ।

পৌর মেয়র পূজা মন্ডপ পরিদর্শন শেষে জানান, ধর্মীয় সম্প্রীত ও সৌহার্দ্যের এলাকা হিসেবে পরিচিত বিরামপুর পৌরসভার পূজা মন্ডপগুলোতে আনন্দময় ও শান্তিপূর্ণভাবে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। আইন-শৃঙ্খলা রক্ষা এবং কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌরপরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে যথেষ্ট উদ্যোগ ও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মেয়র আরও জানান, দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক তাঁর নির্বাচনী এলাকার পূজা মন্ডপগুলোতে যাতে সুষ্ঠু-ভাবে দূর্গা পূজা সম্পন্ন হয় সেজন্য সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন এবং দিকনির্দেশনা দিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com