রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

কুড়িগ্রাম পুলিশ সুপার পুজা মন্ডপ পরিদর্শন শেষে মাদক গ্রহন প্রতিরোধে পুলিশের কঠোর অবস্থানের কথা বলেন

আবু জাফর সোহেল রানা, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের বড় উৎসব দুর্গা পুজার আজ দশমী। দেবী মা দুর্গার ভক্তরা দেবী কে বিসর্জন করবেন। সে উপলক্ষে সারা দেশের মতো কুড়িগ্রাম জেলার সকল পুজা মন্ডপ ও বাসা বাড়িতে চলছে নানা আয়োজন ও ধর্মীয় আচার অনুষ্ঠান।

রবিবার ( ২৫ অক্টোবর) পুলিশ সুপার কুড়িগ্রাম মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম জেলা সদর, রাজারহাট ও ভূরুঙ্গামারী থানা এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন। সকলকে স্বাস্থ্যবিধি অনুসরন ও যথাসময়ে বিসর্জন সমাপ্ত করার জন্য নির্দেশন প্রদান করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ ২৬ অক্টোবর সোমবার বিসর্জনকালে জেলা পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে, কেউ মাদক গ্রহন করলে তার বিরুদ্ধে তাৎক্ষনিক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পুলিশ সুপার সংশ্লিষ্ট সকল থানা ইনচার্জ গণদের এ বিষয়ে কঠোর বার্তা পাঠিয়েছেন। বিসর্জনের আগে বা পরে মাদক সেবন ও মদ গ্রহন প্রতিরোধে শহরে পুলিশ ও প্রিজনভ্যান মোতায়েন থাকবে, মাদকাসক্ত কাউকে পেলে হাসপাতালে নিয়ে ওয়াশ করার কথাও জানা গেছে।

দশমীর দিন দেবী দুর্গার বিসর্জনে ভক্ত ও দর্শনার্থীদের থাকে প্রচন্ড ভীড়। এবারে করোনা কালিন সংকটে সরকারী বিধি নিষেধ মেনে আচার অনুষ্ঠান সবকিছুকে সীমিত আকারে করার পরিকল্পনা নিয়েছেন পুজা উদযাপন পরিষদ ও পুজা আয়োজক কমিটি। পুজার শুরু থেকেই জেলা পুলিশ কুড়িগ্রাম সামাজিক দুরত্ব বজায় রাখা ও মন্ডপ গুলোতে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com