মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে- খাদ্যমন্ত্রী

মোঃ আককাস আলী, নওগাঁ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেন্দ্র, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি গ্রাম পর্যায়ের নেতা-কর্মীদের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাবইকে সমন্বয় করে কাজ করতে হবে।

গত ২৬ অক্টোবর সোমবার বেলা ৪টায় নিয়ামতপুর পোরশা সাপাহার উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক ও তিন উপজেলার প্রতিটি ইউনিয়ন কমিটি সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি তাঁর শিবরস্থ নিজ বাসভবনে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, যারা জাতীয় নির্বাচনে নৌকার ভোট করেছেন তারাই সাচ্ছা আওয়ামীলীগ। আর যারা জাতীয় নির্বাচনের পরে উপজেলা, ইউনিয়নে নৌকার ভোট করেছেন তারা শরীরের ময়লা সাফ করার জন্য নৌকায় উঠেছেন। তাদেরকে বাদ দেওয়া যাবে না, তবে নজরদারীতে রাখতে হবে।

প্রধান অতিথি আরো বলেন, কে কোন গ্রুপের লোক এটা আমি বুঝি না, আমি একটা জিনিসই বুঝি আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা শেখ হাসিনার আদর্শের সৈনিক। আমরা নৌকার লোক।

নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পোরশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও অত্র উপজেলার সাবেক চেয়ারম্যান সামসুল আলম শাহ, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পোরশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অত্র উপজেলা চেয়ারম্যান শাহজাহান আলী মন্ডল, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও অত্র উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোকসেদ আলী, সাধারণ সম্পাদক নিশিরাজ বর্মন, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম, পাড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন, সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিকসহ পোরশা ও সাপাহারের প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com