রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

মোঃ জহুরুল ইসলাম ভূঁইয়া, জামালপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

জামালপুর জেলার সরিষাবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য প্রতিমন্ত্রী জনাব ডাঃ মুরাদ হাসান এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেন সরিষাবাড়ি পৌর আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক এবং সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সুমন চাকলাদার।

২৯ অক্টোবর বৃহস্পতিবার সরিষাবাড়ী দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় এ দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করেন তিনি।

সরিষাবাড়ী শহর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আসন্ন সরিষাবাড়ী পৌরসভার পৌর মেয়র পদে প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

সরিষাবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তৃনমূলে জনপ্রিয় এবং অন্যতম যোগ্য প্রার্থী।

সরিষাবাড়ী শহর আওয়ামী রাজনীতিতে রয়েছে তার ব্যাপক পরিচিতি। দলের মধ্যেও তাকে নিয়ে তেমন কোন বিভক্তি নেই। অনেক আওয়ামী লীগ নেতাই মনে করেন বহুধাবিভক্ত আওয়ামী লীগের ভরসাস্থল তিনিই। সুমন চাকলাদার অল্প বয়সেই রাজনীতিতে দক্ষতার সাক্ষর রেখে সকলের ভরসার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বলে জানান সিনিয়র রাজনীতিকরা।

তিনি তৃণমূলের সামাজিক বিভিন্ন সংগঠনের জনমানুষের সাথে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।
হিসেবে দায়িত্ব পালন করছেন।

সুমন চাকলাদার বলেন, আমার সততা আছে, আছে বঙ্গবন্ধুর আর্দশ। বঙ্গবন্ধুর আদর্শ ও সততা নিয়ে আমার প্রিয় নেতা উন্নয়ণের মহানায়ক ডাঃ মুরাদ হাসান এমপির নির্দেশনায় দেশনেত্রী শেখ হাসিনার ‘রুপকল্প ৪১’ বাস্তবায়নের সাথে সাথে সরিষাবাড়ী পৌরবাসীর কল্যাণ ও শান্তির সংস্কৃতি এবং শান্তির জনপথ গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, পৌরসভা নির্বাচনে তাকে আ’লীগ থেকে দলীয় প্রতীকে মনোনয়ন দিলে সরিষাবাড়ী আওয়ামীলীগ এবং আ’লীগের সকল অঙ্গ ও সহযোগ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে ডাঃ মুরাদ হাসান এমপি সাহেব’ এর হাতকে আরও শক্তিশালী করবো এবং সেই সাথে তিনি বর্তমানে পৌরসভার জনমানুষের বিভিন্ন দুর্ভোগ লাঘব করে একটি সুন্দর আধুনিক তিলোত্তমা সরিষাবাড়ী নগরী গড়ে তুলবো যার মাধ্যমে পৌরবাসীর সকল নাগরিক সুযোগ সুবিধা এবং সর্বস্তরের মানুষের সম্মান ও মর্যাদা সমন্বত রেখে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাবো।

সকল প্রকার নাগরিক সেবা নিশ্চিতকরণসহ, দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত, আধুনিক পয়-নিষ্কাশন ব্যবস্থা,পরিবেশ বান্ধব, শিল্প বান্ধব আধুনিক মডেল পৌরসভা বিনির্মাণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com