সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

উলিপুরে জাতীয় যুব দিবস ২০২০ পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১ নভেম্বর, ২০২০

সারাদেশের মতো কুড়িগ্রামের উলিপুরে যুব উন্নয়ন অধিদপ্তর উলিপুর উপজেলা কার্যালয়ের আরোজনে জাকমকপুর্ন ভাবে বঙ্গবন্ধু জাতীয় যুবদিবস ২০২০ উদযাপন করা হয়েছে। ” মুজিববর্ষের আহবান, যুব কর্মসংস্থান ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে পালিত হলো বঙ্গবন্ধু জাতীয় যুবদিবস ২০২০।

রোববার( ০১ লা নভেম্বর) সকালে বঙ্গবন্ধু জাতীয় যুবদিবস-২০২০ উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্নাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। জাতীয় যুবদিবস টি বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে।আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরন, সনদপত্র বিতরন, গাছের চারা বিতরন,প্রশিক্ষন কর্মশালা উদ্বোধন উল্লেখযোগ্য।

র‍্যালী শেষে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার ( ভারপ্রাপ্ত) ও সহকারী ভূমি কমিশনার মোঃ আশরাফুল আমল রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৭ কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন। প্রধান অতিথি সাংসদ এম এ মতিন বক্তব্যে বলেন, যুবকদের প্রশিক্ষন দিয়ে তাদের যুব ঋণ দেয়া হচ্ছে। আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করেছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুবকদের বেকারত্ব দূরীকরণে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়ে তা বাস্তবায়ন করা হচ্ছে বলে তিনি জানান।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মরিরুজ্জামানের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সোহরাব আলী মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদৌলা।

অনুষ্ঠানে তিনজন সফল যুবক, উদ্যোক্তা ও সংগঠককে স্মীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক ও চারজনকে ৫০ হাজার টাকা করে ঋণ প্রদান করা হয়। এ সময় ৫০ জন প্রশিক্ষণার্থী যুবক-যুবতির মাঝে সনদপত্র বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকল যুবক যুবতি দের মাঝে গাছের চারা বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com