শনিবার, ১৯ জুন ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

জেলা পুলিশ কুড়িগ্রামের আইপিএল জুয়া বিরোধী অভিযানে আটক ৪ 

কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি
  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০

কুড়িগ্রামে আইপিএল জুয়া বিরোধী অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ কুড়িগ্রাম ও ডিবি । পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন,জনগনের দেয়া তথ্যের ভিত্তিতে মাদক ও জুয়া বিরোধী অভিযানগুলো পরিচালনা করে সফলতা আসছে।

গতকাল রাতে জেলার বেশকিছু এলাকায় জুয়া বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। জনগন এলাকার অপরাধ নিয়ন্ত্রনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করলে মাদক ও জুয়ার মত সমস্যাগুলোর বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেয়া সম্ভব।

রবিবার রাতে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ও থানা পুলিশের ২ টি টিম বিভিন্ন এলাকায় একযোগে অভিযান পরিচালনা করে আইপিএল জুয়া খেলার অপরাধে ভিতরবন্দ, নাগেশ্বরী থেকে ৪ জনকে আটক করে। এসময় একজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

আটককৃতরা হলেনঃ মোঃ সিরাজুল ইসলাম শিমুল (২৬) পিতা-মোঃ আঃ সালাম, মোঃ তৌহিদুর রহমান বিপুল (১৯), পিতা – মোঃ বাদশা মিয়া, উভয় সাং- রসুলপুর।
মোঃ আঃ রহিম (২২), পিতা – মোঃ সাইফুর রহমান, সাং- ভবানিপুর সরকারপাড়া, মোঃ মাহবুল আলম(২২), পিতা মোঃ করিমুল হোসেন, সাং- ভবানিপুর, একজন আসামি পলাতক রয়েছে বলে জানা যায়। সকল আসামীদের বাড়ি একই উপজেলা নাগেশ্বরী।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, আটক আসামীদের বিরুদ্ধে জুয়া বিরোধী আইনে মামলা করে তাদের জেল হাজতে প্রেরন করা হয়েঢ়ছ । আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, ডিবির ওসি মোখলেছুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com