রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

রংপুরে মাস্ক না পরায় অর্ধশত ব্যক্তিকে জরিমানা

জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

মাস্ক ব্যবহারে কঠোর অবস্থানে রংপুরের প্রশাসন। করোনা মোকাবেলায় ইতোমধ্যে নানা প্রস্তুতি হাতে নেয়া প্রশাসনের পক্ষ থেকে। করোনা মোকাবেলায় প্রধান হাতিয়ার মাস্ক ব্যবহার। সচেতনতার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানাও করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় সোমবার ( ৯ নভেম্বর) বিকেলে রংপুর নগরীর সিটি বাজার, রাজা রামমোহন মার্কেট এলাকা, সুপার মার্কেট এলাকা, পায়রা চত্বর এলাকা, জাহাজ কোম্পানি মোড় ও বেতপট্রি মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদ হাসান মৃধা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিসহ প্রায় অর্ধশত ব্যক্তিকে জরিমানা করে। বাধ্যতামুলকভাবে হাট-বাজার ও জনসমাগম হয় এমন স্থানে মাস্ক ব্যবহারের আহবান জানান তিনি।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদ হাসান মৃধা বলেন, করোনার দ্বিতীয় ধাপ শুরু হয়েছে। করোনা প্রতিরোধে জেলা প্রশাসন কঠোর পদক্ষেপ হাতে নিয়েছে। সচেতনতামুলক কার্যক্রম পরিচালনা করে আসছে। জনসাধারণ যেন মাস্ক পরিধান করে সে লক্ষ্যে আমরা কঠোরও থেকে কঠোর ব্যবস্হা নেব। সে জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নিয়মিতভাবে জরিমানাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com