মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

বিরামপুরে অসুস্থ সাংবাদিকের পাশে মানবিক পুলিশ সুপার আনোয়ার হোসেন

মোঃ নয়ন হাসান, দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

দিনাজপুরের বিরামপুরে দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং উপজেলা মাদক প্রতিরোধ ও জনকল্যাণ সংস্থার সহ-সভাপতি গুরুতর অসুস্থ সাংবাদিক জাকিরুল ইসলামের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তার বাসায় উপস্থিত হয়েছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার)।

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পৌর শহরের ইসলামপাড়ায় সাংবাদিক জাকিরুল ইসলামের বাসায় এসে তার সুস্থতা কামনায় ফুলেল শুভেচ্ছা জানান ও তার হাতে উপহারসামগ্রী, ফলমূল এবং চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সাংবাদিক জাকিরুল ইসলামের অসুস্থতার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে তার জন্য সৌজন্য উপহার ও চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। পুলিশ প্রশাসন মানবিক কাজে সবসময় মানুষের পাশে ছিল, আর আগামীতেও থাকবে। সাংবাদিক জাকিরুল ইসলামের পাশে আমরা সবসময়ই থাকব।

এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়ার্টারস) হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুর রহমান, বিরামপুর সার্কেল এর এএসপি মিথুন সরকার, থানার ওসি মনিরুজ্জামান, পুলিশের উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কালের কন্ঠ প্রতিনিধি মাহবুবুর রহমান, সমকাল প্রতিনিধি কুদ্দুস আলী, মানবকন্ঠ প্রতিনিধি মাজহারুল ইসলাম তামিম, সময়ের আলো প্রতিনিধি নূরে আলম, ডেল্টা টাইমস প্রতিনিধি জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক জাকিরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ বিশ্বের দুটি বিরল রোগ হিরায়মা ও এ্যানকাইলোজিং স্পন্ডালাইটিসে ভুগছেন। ২০১৯ সালে উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলে সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিকেল টিম তার শরীরে এ রোগ শনাক্ত করেন। এরপর থেকে এ রোগের চিকিৎসা নিতে তিনি এ পর্যন্ত একাধিকবার ভারতে যাওয়া-আসা করেছেন। এদিকে চলতি বছর কোভিড-১৯ (করোনা) ভাইরাসে আক্রান্ত হলে তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com