বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামন থেকে দালাল চক্রের ৪ সদস্য গ্রেফতার 

জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গেইট সংলগ্ন যাত্রী ছাউনির সামন থেকে দালাল চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, রংপুরের বিভিন্ন মেডিকেল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে যে সকল অসুস্থ রোগী আসে তারা নানাভাবে দালাল চক্রের সম্মুখীন হচ্ছে এবং এই দালাল চক্রের সদস্যরা চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের সাথে বাগবিতাণ্ডের সৃষ্টি করছে এবং জোড় করে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

এ ঘটনার প্রেক্ষিতে, শনিবার ( ১৪ নভেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর উপ-পুলিশ কমিশনার মোঃ কাজী মুত্তাকী ইবনু মিনান এর দিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর পরিকল্পনায় ইন্সপেক্টর ( নিঃ) এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই গোলাম মোর্শেদ, এসআই নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী থানাধীন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গেইট সংলগ্ন যাত্রী ছাউনির সামনে অভিযান চালিয়ে দালাল চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ওমর ফারুক ( ২৪), পিতা- মোঃ আব্দুল লতিফ, সাং- উত্তম মুন্সিপাড়া হাজিরহাট। ২) আহসান হাবিব (৪২), পিতা- মাহফুজার, সাং- জুম্মাপাড়া, থানা কোতয়ালী, ৩) আলাউদ্দিন হোসেন (৩৩), পিতা- মোশারফ হোসেন, সাং- চিলা খাল, গংগাচড়া এবং মোঃ রুহুল আমীন (২৫), পিতা- সুলতান, সাং- গজঘন্টা, থানা গংগাচড়া, রংপুর। পরে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com