বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

বিরামপুর উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মমতাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম

মোঃ নয়ন হাসান, দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

দিনাজপুরের বিরামপুর নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে পাইলট স্কুলে ৪ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত সুষ্ঠভাবে ভোট গ্রহণ চলে। বিরামপুর শ্রমিক ইউনিয়নের আয়োজনে আজ (২০নভেম্বর) শুক্রবার বিরামপুর উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক নির্বাচন প্রধান কমিশনার মাসুদুর রহমানের নেতৃত্বে নির্মাণ শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা সম্পূর্ণ হয়েছে।

নির্বাচন কমিশনার মাসুদুর রহমান জানায়, মোট ভোটার সংখ্যা ৩৮৮, কাস্ট হয়েছে ৩৪৮,বাতিল হয়েছে ৯টি ভোট।
মমতাজ উদ্দিন আনারস প্রতীকে ১৪৮ ভোটে,সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ফুটবল প্রতীকে ২৩৫ ভোটে, সহ:সাধারণ সম্পাদক শাহাজান আলী বাদশা ওরফে খোকন ২৩৩ ভোটে ও সাংগঠনিক সম্পাদক পদে রতন হোসেন ২২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং বিনা প্রতিদ্বন্ডিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহঃসভাপতি মুশফিকুর রহমান,কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক ফজলুর রহমান ও কার্য নির্বাহী রাজু আহম্মেদ।

প্রধান নির্বাচন কমিশনার মাসুদুর রহমান জানান নির্মাণ শ্রমিক ইউনিয়ন ভোটের মাধ্যমে যারা বিজয়ী হয়েছেন এতে করে কোন রকমের বিজয়ী মিছিল বা কোন আনন্দ র‌্যালী, সভা-সেমিনার করা যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com