রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

উলিপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে বখাটে যুবক গ্রেফতার

কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি
  • Update Time : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

কুড়িগ্রামের উলিপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে সজীব মিয়া (২৫) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। সজীব মিয়া ধরনীবাড়ি ইউনিয়নের উত্তর কিসামত মধুপুর গ্রামের মৃত মহসিন আলীর পুত্র।

সোমবার (২৩ নভেম্বর) ভোরে তাকে গ্রেফতার করার পর দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ছাড়া জেলা শহরের জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উলিপুর থানার এসআই মো. হারিছুর রহমান।

তিনি মামলার এজাহারের বরাত দিয়ে আরও জানান, উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের দক্ষিণ মধুপুর গ্রামের অধিবাসী এক ছেলে ও একমেয়ের সন্তানের মা ওই গৃহবধূর স্বামী ঢাকায় রিকশা চালিয়ে সংসারের ব্যয় বহন। স্বামী বাড়িতে না থাকার সুবাদে বখাটে সজীব মিয়া দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করার পাশাপাশি নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে সম্মত না হওয়ায় হুমকি-ধামকি দিত সে।

এ পরিস্থিতিতে গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ১১টার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে এরই সুযোগে সজীব তার ঘরে খাটের নিচে ঢুকে লুকিয়ে থাকে। এরপর রাত সাড়ে ১১টার দিকে গৃহবধূকে চিল্লালে মেরে ফেলার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সজীব। ধর্ষণের এক পর্যায়ে উভয়ের ধস্তাধস্তি ও মেয়ের চিৎকারে মেয়ের দেবর পাশের ঘর থেকে বের হয়ে দরজা খুলে পালিয়ে যায় সজীব।

এলাকাবাসীর অভিযোগ, সজীব এর আগেও একই গ্রামের তিনজনকে ধর্ষণ করে তাদের সংসার ভেঙ্গে দিয়েছে। সম্মান হানীর ভয়ে তারা কেউ এতদিন সজীবের নামে অভিযোগ করেনি। সজীবকে পুলিশ গ্রেফতার করার পর গ্রামবাসী অত্যন্ত খুশি হয়েছে এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তি দাবী করেছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, এ ঘটনাকে কেন্দ্র করে রোববার (২২ নভেম্বর) ভিকটিম নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এরপর আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com