রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

চিকিৎসা শেষে বিরামপুরে আওয়ামীলীগের পথসভায়-এমপি শিবলী সাদিক

মোঃ নয়ন হাসান, দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
দিনাজপুরের বিরামপুর রেলওয়ে স্টেশনে বিরামপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ শাখাসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আজ (২৪নভেম্বর) মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলসাগর ট্রেণে দিনাজপুর ৬-আসনের সংসদ সদস্য শিবলী সাদিক পথসভায় পৌছিলে আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানায় ও তার সুস্থ্যতার জন্য দোয়া কামনা করেন।

পথসভায় দিনাজপুর ৬-আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এবং নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি এমপি শিবলী সাদিক বক্তব্যে বলেন, চার উপজেলার স্কুল-কলেজ,মাদ্রাসা এতিমখানা, মসজিদ, মন্দিরে আমার সুস্থ্যতার জন্য দোয়া কমনা করেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি যতদিন বেঁচে থাকবো আপনাদের সেবা করে যাবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন বিরামপুরসহ চার উপজেলায় স্কুল-কলেজ, ব্রীজ,কালভাট, রাস্তাঘাট, মসজিদ,মাদ্রাসা, মন্দির এবং শতভাগ বিদ্যুতায়ন হয়েছে আওয়ামীলীগ সরকারের আমলেই এছাড়াও বিরামপুর রেলওয়ে স্টেশনকে পর্যাক্রমে আধুনিকায়ন ও ফুটওভার ব্রীজ নির্মাণ করার আশ্বাস দেন তিনি।

বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শিবেশ চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সাইফুল ইসলামের সঞ্চলনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, সিনিয়র সহকারী সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, ওসি মনিরুজ্জামন, আওয়ামীলীগের সহ-সভাপতি নারু গোপাল কুন্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ পৌর আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন সরদার।

পথসভায় বিরামপুর,নবাবগঞ্জ,হাকিমপুর ও ঘোড়াঘাট চার উপজেলার আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, প্রজন্মলীগ, ছাত্রলীগ, ৭ ইউনিয়নের জনপ্রতিনিধি,প্রেস ক্লাবের সভাপতি/সম্পাদক, শিক্ষক সমিতির সভাপতি, সাধারন সম্পাদক অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com