রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

প্রতিবেশী সকল দেশকে পেছনে ফেলে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ- তথ্য প্রতিমন্ত্রী

মোঃ জহুরুল ইসলাম ভূঁইয়া, জামালপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

“বাংলাদেশের গৃহহীন যে কোন মানুষ আর গৃহ ছাড়া থাকবে না, সকলের জন্য বাসস্থানের ব্যবস্থা করে দেওয়া হবে।
মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রকল্প আশ্রয়ন-২ এর আওতায় সরিষাবাড়ী উপজেলায় ২৯৫টি গৃহনির্মাণ কাজের শুভ উদ্বোধন কালে মাননীয় তথ্য প্রতিমন্ত্রী, জনাব আলহাজ ডাঃ মোঃ মুরাদ হাসান (এমপি) একথা বলেন।

তিনি আরও বলেন, “বঙ্গবন্ধু যে ক্ষুধা, দারিদ্র্য মুক্ত স্বপ্নের বাংলদেশ গড়ার স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ণে সকল প্রতিবেশী দেশগুলোকে পেছনে ফেলে উন্নয়নের মহাসড়কে রয়েছে বাংলাদেশ। মাননীয়নের প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল হিসেবে দাড়িয়েছে। ”
এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামালপুর জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জনাব গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আনিসুর রহমান এলিন, মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আনিসুর রহমান জুয়েল, মহাদান ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি জনাব আজমত আলী মাস্টার, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ সহ আওয়ামীলীগ এর সকল অঙ্গসংগঠন এর নেতৃবৃন্দ প্রমুখ।

বক্তৃতার এক পর্যায়ে প্রকৃত অসহায় গৃহহীনদের খুঁজে খুঁজে বের করে ঘরের ব্যবস্থা করার জন্য তথ্যপ্রতিমন্ত্রী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর প্রশংসা করেন।
তিনি শিহাব উদ্দিন কে অত্যন্ত করিৎকর্মা লোক হিসেবে অভিহিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com