শনিবার, ১৯ জুন ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

জেলা পুলিশ কুড়িগ্রামের মহান বিজয় দিবস পালিত

আবু জাফর সোহেল রানা, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রাম জেলায় যথাযোগ্য মর্যাদায় ৪৯তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। ১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্রথম প্রহর সূর্যদ্বয়ের সঙ্গে সঙ্গে জেলা সদর সহ ৯ টি উপজেলায় তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

আজ মহান বিজয় দিবসের প্রত্যুষে কুড়িগ্রাম জেলা বিজয় মঞ্চ, স্বাধীনতা স্তম্ভ ও শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, পুলিশ সুপার, কুড়িগ্রাম। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ,জেলা পরিষদ, কুড়িগ্রাম প্রেসক্লাব, বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান সহ বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকেও মহান বিজয় দিবসে পুষ্পমাল্য অর্পণ করা হয় এবং সকলের অংশগ্রহনে শহীদদের প্রতি ১ মিনিট শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ কুড়িগ্রামের ১১ টি থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হচ্ছে বলে উপজেলা প্রতিনিধিরা নিশ্চিত করেছেন। জেলা পুলিশ লাইন্স,পুলিশ সুপার কার্যালয়, সকল থানা কার্যালয়গুলোতে বিজয় দিবস উপলক্ষ্যে আলোকসজ্জা করা হয়েছে।

উল্লেখ্য করোনাকালিন সংকট ও স্বাস্থ্য বিধি প্রশ্নে সারাদেশের ন্যায় জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসন বিজয় দিবসের কর্মসূচীগুলোকে সংকুচিত করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com