রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দালাল চক্রের ৭ সদস্য গ্রেফতার

জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৭ দালালকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ।

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে রংপুর মেডিকেল কলেজের ইমার্জেন্সি বিভাগ সহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে অর্থ আদায়সহ হয়রানী মুলক কর্মকাণ্ডের অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ এই অভিযান চালায়।

এসময় রংপুর মেডিকেল কলেজে হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের সামন এবং মেডিকেল কলেজের প্রধান ফটকের পাকা রাস্তা এলাকায় চিকিৎসা নিতে আসা সেবা গ্রহীতাদের ও তাদের আত্মীয়স্বজন দের বাঁধা প্রদান, খারাপ আচরণ এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখানোর অপরাধে ৭ দালালকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, হাজিরহাট এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে আবুল কাশেম (৫০), পরশুরাম থানা এলাকার আকিবউদ্দিনের ছেলে মোঃ রফিক মিয়া (৪১), হাজিরহাট থানা এলাকার তফেল উদ্দীনের ছেলে মোঃ আঃ মন্নাফ (৩৬), কোতয়ালী থানা এলাকার মৃত আনচারউল্লার ছেলে মোঃ দুলাল (৪৫), দিনাজপুরের মনসুর আলীর ছেলে মোঃ খোরশেদ আলম (৬৭), ধাপ কাকলী লেন এলাকার মৃত এলাহীর ছেলে মোঃ ইসরাফিল (৩২) এবং রংপুরের   তারাগঞ্জ থানা এলাকার এলাহী বকশের ছেলে মোঃ জাহিদুল ইসলাম (৪৫)। পরে গ্রেফতারকৃত ৭ দালালের বিরুদ্ধে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com