সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

নাগেশ্বরীতে চাঁদা না পেয়ে প্রকৌশলীকে মারধর, সাংবাদিক পালিয়ে গেলেও আটক ২

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর সভা অফিসে চাঁদা না পেয়ে এক সাংবাদিকসহ তিনজনের বিরুদ্ধে পৌর প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় দুজন আটক হলেও স্থানীয় এক সাংবাদিক পালিয়ে গেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ সেপ্টেম্বর ই-জিপি সিস্টেমে নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট প্রকল্পের (নবিদেপ) একটি টেন্ডার ড্রপিং ও ওপেনিং হয়। এতে দিনাজপুর জেলার পার্বতীপুরের ঠিকাদার দুলাল মোহন্ত সর্বনিম্ন দরদাতা হলেও তার কাগজপত্র সঠিক পায়নি দরপত্র যাচাই বাছাই কমিটি।

পরে তারা সোমবার (২১ সেপ্টেম্বর) দ্বিতীয় দরদাতা রংপুর গুপ্তপাড়ার ঠিকাদার খায়রুল কবির রানার দরপত্র গ্রহণের সুপারিশ চূড়ান্ত অনুমোদনের জন্য প্রকল্প পরিচালক (হোপ), এলজিইডি, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা বরাবর পাঠায়।

ওইদিন বিকাল পৌনে ৫টায় কুড়িগ্রাম সদর উপজেলার হিঙ্গন রায় গ্রামের মৃণাল দত্তের ছেলে উজ্জ্বল দত্ত (৪০), কলেজপাড়া কৃষ্ণপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে আরিফুজ্জামান আরিফ (৩৪) ও দৈনিক করতোয়া পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি মোগলবাসা ইউনিয়নের সেনেরখামার কৃষ্ণপুর গ্রামের মনির মাওলানার ছেলে আজম আলী (৪৪) পৌর সহকারী প্রকৌশলী নুরুজ্জামানের কক্ষে প্রবেশ করে জোরপূর্বক এর কাগজপত্র দেখতে চান।

পৌর সহকারী প্রকৌশলী এতে অস্বীকৃতি জানালে তারা তার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। না দিলে তারা ওই টেন্ডারের কাজ করতে দেবেন না বলে হুমকি ও ভীতি প্রদর্শন করেন। সহকারী প্রকৌশলী এর প্রতিবাদ জানালে তারা তার টেবিলের কাগজপত্র ছুড়ে ফেলে একটি কম্পিউটার মনিটর ভেঙে ফেলেন। এক পর্যায়ে তারা তাকে মারধর শুরু করেন।

পরে তার চিৎকারে পৌর মেয়র আব্দুর রহমান মিয়া, ৬ নং ওয়ার্ড কমিশনার মমিনুর রহমান ভোলা, ৮ নং ওয়ার্ড কমিশনার শহিদুল ইসলাম, ৪ নং ওয়ার্ড কমিশনার আবু বকর সিদ্দিক ও উপ-সহকারী প্রকৌশলী ফারুক হোসেন তার কক্ষে গিয়ে তাকে উদ্ধার করেন।

এ সময় তারা ঘটনাস্থলেই উজ্জ্বল দত্ত ও আরিফুজ্জামান আরিফকে আটক করেন। কৌশলে পালিয়ে যান সাংবাদিক আজম আলী ।

পরে আটকদের নাগেশ্বরী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় পৌর মেয়র আব্দুর রহমান মিয়া বাদী হয়ে সন্ধ্যায় উজ্জ্বল দত্ত, আরিফুজ্জামান আরিফ ও সাংবাদিক আজম আলীকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি মামলা করেন।

পৌর মেয়র আব্দুর রহমান মিয়া বলেন, ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক ও আপত্তিকর। এটা মেনে নেয়া যায় না।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর জানান, আটকদের মঙ্গলবার কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com