সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় উপজেলা আ’লীগের আনন্দ মিছিল

এম আর মাহফুজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রাম জেলার পিছিয়ে পড়া জনগনকে এগিয়ে নেয়ার জন্য কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনে মন্ত্রীসভায় খসড়া প্রস্তাব অনুমোদন হওয়ায় বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কে আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে ফুলবাড়ীতে আনন্দ র‍্যালি ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর সকাল সাড়ে এগারোটায় একটি র‍্যালি ফুলবাড়ী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে তিনকোনা মোড়ে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, ৮০- ৯০ দশকের সফল ছাত্রনেতা ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহম্মদ আলী পোদ্দার রতন। এসময় তিনি কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন হওয়ায় ফুলবাড়ী উপজেলা বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন,বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলেই আমরা বাংলাদেশ পেয়েছি।বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই আজকে বাংলাদেশ সাড়া বিশ্বে উন্নয়নের রোল মডেল। তাঁর সুদৃঢ় নেতৃত্বে নিজেস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মিত হচ্ছে। আমরা ফুলবাড়ীতে শেখ হাসিনা ধরলা সেতু পেয়েছি। কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয় হচ্ছে, সাড়াদেশ ব্যাপি উন্নয়ন যজ্ঞ চলছে। তাঁর উন্নয়নের জাদুর কাঠির পরশে বিলুপ্ত ছিটমহল দাশিয়ারছড়া বর্তমানে আলোকিত জনপদ। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন। সমাবেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফসহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com