বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

রমেক হাসপাতালের ইন্টার্ন  চিকিৎসকদের ধর্মঘট প্রত্যাহার

জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রোগীর ছাড়পত্র দেয়াকে কেন্দ্র করে ইন্টার্নি চিকিৎসকদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় হাসপাতালের ব্যবস্হাপনা কমিটির সভাপতি ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদের মধ্যস্হতায় উভয় পক্ষের বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহার  করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রোস্তম আলী।

তিনি জানান, এর আগে ইন্টার্ন চিকিৎসকদের নিয়ে আলোচনা হলেও কোন সমাধান হয়নি। পরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্হাপনা কমিটির সভাপতি ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদ এমপির মধ্যস্হতায় ইন্টার্ন চিকিৎসকরা  ধর্মঘট প্রত্যাহার করে নেয়।

বৃহস্পতিবার দুপুরে এক রোগীর ছাড়পত্রে স্বাক্ষর নিতে হাসপাতালের কার্ডিওলজি বিভাগের ৩৬ নম্বর ওয়ার্ডের চতুর্থ শ্রেণির কর্মচারী শহিদুল ইসলাম, সহকারী রেজিস্ট্রার ডা.হাবিবের কাছে যান। এসময় ডা. হাবিব ব্যস্ত থাকায় তিনি ইন্টার্ন চিকিৎসকের কাছে যেতে বলেন। শহিদুল ওই ওয়ার্ডের ইন্টার্ন চিকিৎসকের কাছে গিয়ে ছাড়পত্র দেন। এসময় কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসকও তার ব্যস্ততার কথা জানালে উভয়ের মধ্যে এনিয়ে কথা কাটাকাটি হয়।

এরই জেরে শুক্রবার ভোর ৬টা থেকে কার্ডিওলজি বিভাগের ইন্টার্ন চিকিৎসকরা ধর্মঘটের ডাক দেন। পরে অন্য ওয়ার্ডের ইন্টার্ন চিকিৎসকরাও ওই ধর্মঘট কর্মসূচিতে যোগ দেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com