সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

‘জাতীয় পার্টি এখন লাইফ সাপোর্টে’- বিদিশা এরশাদ 

জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, জাতীয় পার্টি এখন লাইফ সাপোর্টে রয়েছেন। এখন যে জাতীয় পার্টি আছে সেটি এরশাদের জাতীয় পার্টি নয়।

জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুরে এসে শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে রংপুর নগরীর দর্শনা মোড়ের পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

বিদিশা এরশাদ বলেন, জাতীয় পার্টি লাইফ সাপোর্টে চলে গেছেন। জাতীয় পার্টিকে পুরনো রুপে ফিরিয়ে আনতে আমি এরিক এরশাদকে সাথে নিয়ে টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া যাব। দলকে সুসংগঠিত করতে সারাদেশে জাতীয় পার্টির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের সঙ্গে যোগাযোগসহ তাদের ডোর-টু ডোর যাব।

তিনি আরোও বলেন, যে কোন দলের প্রতিষ্ঠাবার্ষিকী আসলে সেই দলের নেতাকর্মীরা দলের প্রধানদের করব জিয়ারত করতে যান। অন্যরা এখানে কে কী করেছেন আমি তা জানি না। এরিকের ইচ্ছা অনুযায়ী আমরা রংপুরে এসে সাবেক রাষ্ট্রপতি জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের করব জিয়ারত করলাম। আমি যুব ও তৃণমূলের মানুষদের দলে আনতে কাজ করব। এতে করে জাতীয় পার্টিতে স্বঘোষিত চেয়ারম্যান ঘোষণা দেয়ার আর জায়গা থাকবে না। ভবিষ্যতে পার্টিতে আর যেন স্বঘোষিত চেয়ারম্যান হতে না পারে সেদিকে খেয়াল রাখবো।

এ সময় এরিক এরশাদ কেঁদে কেঁদে বলেন, আজ জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা রংপুরে এসেছি। বাবার করব জিয়ারত করেছি। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ তায়ালা যেন আমার বাবাকে বেহেস্ত নসিব করেন। এর আগে এরশাদের করব জিয়ারত শেষে পুষ্পস্তবক অর্পণ করেন বিদিশা ও এরিক এরশাদ। এরশাদের করব জিয়ারত শেষে দু’জনই আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন।

এ সময় এরিক এরশাদ তার বাবার কবরের নাম ফলক মুছে পরিস্কার করে কয়েক মিনিট নীরবে দাঁড়িয়ে চোখের পানি ফেলেন। এরপর এরশাদের পল্লী নিবাসে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন তারা।

এ সময় হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য জাফর আহমেদ সিদ্দিকী, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক এ্যাডভোকেট রুবায়েত হাসান, প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com