শনিবার, ১৯ জুন ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টেউটিন বিতরণ

এমআর মাহফুজ ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ীতে অগ্নিকান্ডে ৬টি পরিবারের ৮টি ঘর, নগদ টাকা, কৃষি পণ্যসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছে ফুলবাড়ী উপজেলা প্রশাসন।

শনিবার বেলা ৩টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তবর্তী ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিভিয়ে ফেলে স্থানীয় জনসাধারণ।ততক্ষণে ঘরসহ সবকিছু পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনার সময় আহত হয়েছেন ২জন।

স্থানীয় হাবিবুর রহমান হাবিব ও রমজান আলী জানান, কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের সবুর আলীর ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন রমজান, হুজুর আলী, আঃ রশিদ, জব্বার আলী ও তুষ্ট পাগলীর ঘরে দ্রুত ছড়িয়ে পড়ে। এসময় হুজুর আলী ও জব্বার আহত হন।
ঘটনার পরপরই অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শনে যান উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার এসময় তিনি তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে শুকনো খাবার এবং কম্বল বিতরণ করেন। পাশাপাশি সরকারি সহায়তার আশ্বাস প্রদান করেন।

রবিবার ৩ জানুয়ারি বিকেল ৩ টায় উপজেলা প্রশাসনের তরফ থেকে ক্ষতিগ্রস্ত ৬ পরিবারের মাঝে নগদ ৬ হাজার করে টাকা ও ২ বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
টাকা ও ঢেউ টিন বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত , কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com