মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

পাবনা পুলিশ সুপারের নির্দেশনায় ৬ ঘন্টার অভিযানে অপহৃত মেম্বার উদ্ধার আটক ২ জন

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

পাবনার আমিনপুর রানীনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য কোবাদ আলী ব্যাপারী অপহরণের ৬ ঘন্টার মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) মাসুদ আলমের নেতৃত্বে ডিবির একটি চৌকস দল তাকে উদ্ধার করে। এসময় অপহরণকারী চক্রের ২ সদস্য পুলিশের হাতে আটক হয়।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুড় ২ টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফ করেন পাবনার নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

ঘটনার সহিত জড়িত দুষ্কৃতিকারীদের মধ্যে আটক ২ জন হলো পাবনা সদর সিংগা উত্তর এলাকার আহমেদ আলীর পুত্র মোঃ মামুন (২১) ও চর আশুতোষ পুরের দেওয়ান আব্দুল্লাহের পুত্র দেওয়ান আসাদুল্লাহ তুষার (২৫)। তাদের হেফাজত হতে একটি চাকু (টিপ চাকু), নগদ ৪,০০০/- টাকা, দুইটি মােবাইল সেট ও অপহরণকারীদের ব্যবহৃত একটি মােটরসাইকেল উদ্ধার করা হয়। ঘটনার বিষয়ে পাবনা সদর থানায় একটি অপহরণ মামলা প্রক্রিয়াধীন বলে জানা গেছে।

 

ঘটনার বিবরনে জানা যায়, বুধবার ( ৬ জানুয়ারী) ২০২০ খৃীঃ আনুমানিক ১০.৫৫ ঘটিকার সময় বাঘাইল মধ্যপাড়া আমিনপুুুর এলাকার মৃত হাকিম আলী ব্যাপারীর ছেলে মোঃ কোবাদ আলী ব্যাপারী (৫৩) ৫ নং ইউপি সদস্য রানীনগর তিনি বাস যোগে আমিনপুর হতে কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌঁছার পর রিক্সাযােগে রাধানগর তার মেয়ের বাড়ীর উদ্দেশ্যে রওনা করেন। মেম্বার কোবাদ আলী মেরিল বাইপাস সংলগ্ন রাস্তায় পৌছিলে ৫/৬ জন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়। অজ্ঞাতনামা ৫/৬ জন দুষ্কৃতিকারী উক্ত মেম্বারকে গয়েশপুর আম বাগানে নিয়ে আটক করে তার পরিবারের নিকট ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা মুক্তিপন দাবী করে। মেম্বারের পরিবারের লােকজন বিভিন্ন বিকাশ নম্বরে প্রথমে (৫,০০০+৫,০০০+১০,০০০)=২০,০০০/-(বিশ হাজার) টাকা প্রদান করে।

পরবর্তীতে দুষ্কৃতিকারীরা উক্ত ইউপি সদস্যকে চরআশুতােষপুর বাজারে নিয়ে শারিরীক নির্যাতন করে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করতে থাকে এবং মােবাইলে তার পরিবারের নিকট হতে আরাে মুক্তিপন দাবী করেন। তার পরিবারের লােকজন পুনরায় দুষ্কৃতিকারীদের দেয়া বিকাশ নম্বরে ২৫,০০০/-(পঁচিশ হাজার) টাকা প্রদান করলে দুষ্কৃতিকারীরা আরাে মুক্তিপন দাবী করতে থাকে। ইউপি সদস্যের পরিবারের লােকজন পুলিশ সুপার পাবনাকে জানালে পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এর নেতৃত্বে জেলা গােয়েন্দা শাখা, পাবনার একটি চৌকস টিম সহ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহৃত ইউপি সদস্যকে পাবনা সদর থানাধীন চরআলতােষপুর বাজারের পার্শ্ববর্তী মেহগুনি বাগান হতে উদ্ধার করেন।

প্রাথমিক ভাবে জানা যায়, একটি পেশাদার অপহরণকারী চক্রের ৬/৭ জন সদস্য এই ঘটনার সাথে জড়িত। তারা বিভিন্ন সময় এভাবে অপহরণের মাধ্যমে মুক্তিপন আদায় করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com