রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ভালোবাসায় সিক্ত কুড়িগ্রাম সোসাইটি

এম আর মাহফুজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ভারতীয় সীমান্ত ঘেঁসা ধর্মপুর গ্রামে গত ২ জানুয়ারি ভয়াবহ অগ্নিকান্ডে ৬ পরিবারের সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। এমতাবস্থায় মানবিক সহায়তা নিয়ে অসহায় পরিবার গুলির পাশে দাঁড়িয়েছে ঢাকাস্থ কুড়িগ্রাম সোসাইটি। সংগঠণটির সহায়তা পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং অশ্রুসিক্ত নয়নে সংগঠণ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

শনিবার ৯ জানুয়ারি বিকালে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবার গুলির সদস্যদের সাথে কুশল বিনিময় ও সমবেদনা জ্ঞাপন করেন কুড়িগ্রাম সোসাইটি, ঢাকা এর প্রতিনিধিগন।

এসময় অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ৬ পরিবারের প্রত্যেক সদস্যের মাঝে সংগঠণটির পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সোসাইটি, ঢাকা এর সাধারণ সম্পাদক আশরাফুল আলম চিশতি শাহীন, সহ সাধারণ সম্পাদক, ইন্জিনিয়ার ইব্রাহিম পারভেজ, সাংগঠনিক সম্পাদক নয়ন সরকার, উপজেলা শিল্পকলা একাডেমির যুগ্মসাধারন সম্পাদক ও সামাজিক সংগঠন গোল্ডেন ফিউচার একাডেমির চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

কুড়িগ্রাম সোসাইটি, ঢাকা এর সাধারণ সম্পাদক আশরাফুল আলম চিশতি বলেন, প্রকাশিত সংবাদের সুত্র ধরে আমরা এই পরিবার গুলির দুরাবস্থার বিষয়ে জানতে পেরে সামান্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছি। এখানে আসার পরে তাদের করুণ পরিনতি দেখে খারাপ লাগলেও এখানকার মানুষের যে ভালোবাসা আমরা পেয়েছি তাতে আমি ব্যক্তিগত ভাবে মুগ্ধ। এই ভালোবাসাকে পাথেয় করে আগামি দিনে কুড়িগ্রাম সোসাইটি অসহায়দের সেবায় আরও আন্তরিক ভাবে কাজ করতে অনুপ্রাণিত হবে।

উল্লেখ্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুড়িগ্রাম জেলা সভাপতি ও ঢাকাস্থ কুড়িগ্রাম সোসাইটির উপদেষ্টা আবু জাফর সোহেল রানার আন্তরিক প্রচেষ্টায় ফুলবাড়ীর আগুন ট্রাজেডির ক্ষতিগ্রস্ত মানুষদের কুড়িগ্রাম সোসাইটির সাঃসম্পাদক আশরাফুল আলম চিশতি শাহীন ফুলবাড়ি বিএমএসএফ এর তত্বাবধানে শীতবস্ত্র বিতরন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com