রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

‘আ.লীগে সবাই নেতা, সবাইকে কর্মী হতে হবে’- মামুন-অর-রশিদ

কল্লোল রায়:
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

সারাদেশে ৩য় ধাপে ৬৪ পৌরসভার নির্বাচনে প্রতীক বরাদ্দের পর চলছে প্রচার-প্রচারণা। এরই অংশ হিসেবে নির্বাচনী হাওয়া বইছে উত্তরের জেলা কুড়িগ্রামের উলিপুর পৌরসভাতেও। আগামী ৩০ জানুয়ারি নির্বাচনে জয়লাভ করতে মেয়র প্রার্থীরা নিজ নিজ রাজনৈতিক দল থেকে মনোনয়ন নিয়ে জনগণের সমর্থন আদায়ের জন্য দিন-রাত ছুটে চলছেন। এরই ধারাবাহিকতায় আ.লীগ সমর্থিত মেয়র প্রার্থী

আলহাজ্ব মােঃ মামুন সরকার (মিঠু )র জন্য জনসমর্থন আদায়ের জন্য পথসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে উলিপুরের শহীদ মিনার চত্ত্বরের বিজয় মঞ্চে অনুষ্ঠিত এই পথসভায় আ.লীগের কেদ্রিয় কমিটির নেত্রিবৃন্দ ছাড়াও জেলা ও উপজেলা সহ পৌরসভার সকল ওয়ার্ডের কয়েকশো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উক্ত নির্বাচনী পথসভায় মােঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রােকেয়া সুলতানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মােঃ জাফর আলী, আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু,কাজিউল ইসলাম,আওয়ামী যুবলীগের কেদ্রীয় কমিটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এ্যাডভােকেট মােঃ মামুন-অর-রশিদ,আলহাজ্ব কবির উদ্দিন সরকার ,মেয়র প্রার্থী আলহাজ্ব মােঃ মামুন সরকার (মিঠু ) বীর মুক্তিযােদ্ধা গােলাম হােসেন মন্টু,আবু সাঈদ সরকার এবং জেলা, উপজেলা, ইউনিয়ন সহ পৌরসভার বিভিন্ন স্তরের নেতামকর্মীরা।

পথসভায় বক্তারা আ.লীগের কুড়িগ্রাম সহ সারাদেশের উন্নয়নের কথা উল্লেখ করে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।প্রধান অতিথির বক্তব্যে ডা. রােকেয়া সুলতানা তার সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন,’নৌকা একমাত্র মার্কা যে মার্কা উন্নয়ন আনতে পারে।তাই নৌকা কে ভালবেসে ভোট দিবেন।যদি নৌকা যেতে তাহলে আমি আশাবাদী উলিপুর দ্রুত উন্নতি লাভ করবে।’

যুবলীগেরে কেন্দ্রীয় কমিটির নেতা এ্যাডভােকেট মােঃ মামুন-অর-রশিদ তার বক্তৃতায় বলেন, ‘কুড়িগ্রামের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিতে হবে।আ.লীগে সবাই নেতা, সবাইকে কর্মী হতে হবে। মানুষের মন জয় করে ভোট আদায় করতে হবে। নিজেরা যদি ঠিক থাকি তাহলে আমি মনে করি নৌকা অবশ্যই বিজয়ী হবে।’এছাড়াও তিনি সকল নেতাকর্মীদের প্রতি দ্বায়িত্বশীন আচরণের অনুরোধ জানান।

মেয়র প্রার্থী আলহাজ্ব মােঃ মামুন সরকার (মিঠু ) তার বক্তব্যে পৌরসভার বিভিন্ন সমস্যা তুলে ধরে সেগুলো সমাধানের জন্য উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে পৌরবাসীকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com