সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

তিস্তা সেতু দেখতে গিয়ে গণধর্ষণের শিকার এক তরুণী; আটক ২

মনজুরুল ইসলাম (মজিদুল) রাজারহাট, কুড়িগ্রাম
  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের এক তরুণীকে লালমনিরহাটের তিস্তা সেতু দেখতে ডেকে নিয়ে কৌশলে টোলপ্লাজা এলাকায় এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের অভিযোগে লালমনিরহাট সসদর থানা পুলিশ ২ যুবককে আটক করেছে।

বৃহস্পতিবার(১৪ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টায় লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম (২৫) কে আটক করে লালমনির হাট থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, নির্মল চন্দ্র রায় তিস্তা ব্রিজ দেখানোর কথা বলে প্রতিবেশী ওই তরুণীকে মোবাইলে ফোনে কল করে ডেকে আনে দুই বন্ধু সহ ধর্ষণ করে।

বৃহস্পতিবার লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম জানান, তিস্তা সেতু টোলপ্লাজায় পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে ধর্ষণের শিকার তরুনী অভিযোগ জানালে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার সেকেন্দার আলীর ছেলে রিপন (৩৫) নামে এক যুবকের গোডাউন ঘরে তরুণীকে নিয়ে গিয়ে র্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল। এসময় ওই গোডাউন ঘরের মালিক ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে জানা গেছে।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ভিকটিমের সঙ্গে কথা বলেছি। তার কথাগুলো পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। এছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com