রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

মেয়ের বিয়ে আর ছেলের পড়াশোনার খরচ চালাতে গিয়ে নিঃস্ব বাবার করুণ মৃত্যু

জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

রংপুর সদর উপজেলার পালিচড়া বাজার এলাকা থেকে রাজু মিয়া (৫৪) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫)জানুয়ারি) সকালে সদর উপজেলার সদ্যপুষ্করিণী ইউনিয়নের পালিচড়া বাজারের কাছে একটি নির্মাণাধীন ভবনের আম গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজু মিয়া ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমানের বাসায় ভাড়া থাকতেন। রাজু মিয়ার গ্রামের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার পাইকার হাট এলাকায়।

এ বিষয়ে নিহত রাজু মিয়ার খালাতো ভাই সাগর মিয়া জানান, এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে  সুখের সংসার ছিল রাজু মিয়ার। মেয়ের বিয়ে দিয়েছেন। ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে পড়াশোনা করছেন। ছেলের লেখাপড়া ও মেয়ের বিয়ে দিতে গিয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়েন রাজু মিয়া। একপর্যায়ে পরিবারের সাথে রাজু মিয়ার দুরত্ব সৃষ্টি হয়। স্ত্রী তার বাবার বাসা পীরগাছা উপজেলার কদমতলীতে চলে যায়।

এদিকে সন্তানরাও তার খোঁজ খবর নিচ্ছিলেন না। এ অবস্থায় চার মাস থেকে সদ্যপুষ্করিণী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমানের বাসায় একটি রুম ভাড়া নিয়ে থাকতেন রাজু মিয়া। তার কাছেই খেতেন এবং রুম ভাড়ার টাকা রাজুর বোনরা পাঠাতেন।

বাসার মালিক সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান জানান, চার মাস আগে তিনি একটি রুম ভাড়া নেয়। প্রতি মাসে সাতশ টাকা করে বাসা ভাড়া দিতেন। মানুষ হিসেবে খুবই সহজ সরল ছিলেন রাজু মিয়া। পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন রাজু মিয়া।

শুক্রবার (১৫ জানুয়ারি) ফজরের নামাজ পড়তে মসজিদেও গিয়েছিলেন রাজু। সকালে প্রতিবেশীদের মাধ্যমে রাজুর মৃত্যুর বিষয়টি জানতে পারি।

এবিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি পাওয়া গেছে। মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com