রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

অভিযোগ প্রমাণিত হলে অনুরাগের সঙ্গে সম্পর্ক ছিন্ন করব: তাপসী

বিনোদন ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের তোলা যৌন হেনস্থার অভিযোগ নিয়ে জোর আলোচনা, চর্চা চলছে। এবার পরিচালকের সমর্থনে এগিয়ে এসেছেন অনুরাগের ‘মনমর্জিয়া’ ছবির অভিনেত্রী তাপসী পান্নু। তার মতে এমন কিছু হতেই পারে না। আত্মবিশ্বাসের সঙ্গে

তাপসী বলেন, অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ সত্যি প্রমাণিত হলে তার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করবেন।

শনিবার একটি ট্যুইটে পায়েল লেখেন, অনুরাগ কাশ্যপ আমাকে যৌন হেনস্থা করেছিলেন। নরেন্দ্র মোদিজি এর বিরুদ্ধে পদক্ষেপ করুন এবং দেশকে দেখান যে এমন একজন সৃজনশীল মানুষ আসলে কতটা শয়তান। আমি জানি এরপর আমার নিরাপত্তায় টান পড়বে। দয়া করে সাহায্য করুন।

এই অভিযোগ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ট্যুইট করেন। সেখানে পায়েলের ট্যুইটকে রেখে তাকে বিস্তারিত অভিযোগ জানানোর আবেদন করেন তিনি। একইসঙ্গে জাতীয় মহিলা কমিশনকে পদক্ষেপ করার কথাও বলেছেন। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক।

তাপসী বলেন, যদি অনুরাগের দোষ প্রমাণ হয় তাহলে আমিই প্রথম ব্যক্তি হিসাবে ওর সঙ্গে আজীবনের জন্য সম্পর্ক ছিন্ন করব। কিন্তু তদন্তটা নিরপেক্ষ হতে হবে এবং শেষ হওয়ার অপেক্ষা করতে হবে। তা হলে মিটু আন্দোলনের পবিত্রতাটাও রক্ষা করা কি সম্ভবপর হবে? তা না হলে বাস্তবেই হেনস্থার শিকার অনেকে সুবিচার পাবে না। মেয়েদের কখনই উচিত নয় এই আন্দোলনটা দিকভ্রষ্ট করে দেওয়া। কাউকে নিগ্রহ করবার ক্ষমতাটা আসলে লিঙ্গ নির্দিষ্ট হয় না।

অনুরাগের পাশে দাঁড়িয়ে তাপসী বলেন, মহিলাদের প্রতি প্রচুর শ্রদ্ধা আছে অনুরাগের। তাকে কখনো খারাপ কথা বলতে শুনিনি। এমনকি যে ওর সঙ্গে প্রকাশ্যে খারাপ আচরণ করেছে, তাদের সঙ্গেও নয়। বিরল কয়েকটি ক্ষেত্রের মধ্যে তিনিও পড়েন, যার পুরুষ ও মহিলা ক্রু-এর সংখ্যা সমান। যদি কেউ হেনস্থা হয়ে থাকে, তাহলে তদন্ত হোক। প্রকৃত সামনে আসুক।

শুধু তাপসীই নন, এই মামলায় অনুরাগের পাশে দাঁড়িয়েছেন তার দুই প্রাক্তন পত্নী আরতি এবং কালকি কোয়েচলিনও। দুজনেই অনুরাগের সমর্থনে দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন- মেয়েদের সম্মান দিতে খুব ভালোভাবে জানেন অনুরাগ। তিনি নিজে একজন নারীবাদী।

এছাড়াও বলিউড অভিনেত্রী হুমা কুরেশি, স্বরা ভাস্কর, টিসকা চোপড়ারাও এই মামলায় অনুরাগের সমর্থনে সুর চড়িয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com