রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

আওয়ামীলীগের হারানো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ ফিরে পেতে ইনছের আলীকে নৌকা প্রতিক দেয়ার দাবী

মো. আককাস আলী, স্টাফ রিপোর্টার:
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামীলীগের হারানো ভীমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি ফিরে পেতে ইনছের আলী মোল্লাকে নৌকা প্রতিক দেয়ার জোর দাবী জানান তুর্ণমূল আওয়ামীলীগ ও এলাকার ভোটারা।

ইনছের আলী মোল্লা নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি। তিনি আওয়ামীলীগের কান্ডারী সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ব্যাণিজ্য মন্ত্রী মূরহুম আব্দুল জলিলের হাত ধরে এই দলে যোগদান করেন। তারপর থেকে ঘাত প্রতিঘাত উপেক্ষ করে বঙ্গবন্ধুর আর্দশকে আকরে ধরে হয়নি পিছ পা। তিনি আওয়ামীলীগের আর্দশ বুকে ধরে শত কষ্টের মধ্যেও হাইবিড্র তোষামোদকারীদের নিকট মাথা নত করেন এমনি অভিমত তৃর্ণমূল নেতাকর্মিদের।

এ ব্যাপারে ওই ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো.হানিফ উদ্দীন প্রতিবেদককে জানান, ইউপি নির্বাচনে ইঘচ ঠুংকো প্রার্থীর কাছে জনপ্রিয় বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী পরপর টানা দুই মেয়াদে পরাজিত হওয়ায় এবং তৃতীয় বারের মত পরাজয় ঠেকাতে তৃর্নমূল আওয়ামীলীগ নেতা কর্মী আগামী ২০২১ সালের ইউপি নির্বাচনে নতুন মুখ হিসাবে ইনছের আলী মোল্লাকে দলীয় নৌকা প্রতিক দিলে হারানো পদটি ফিরে পাওয়া সম্ভব।

এলাকার তৃণমূল নেতা কর্মিরা মনে করেন যদি এই চলমান ইউপি নির্বাচনে নতুন মুখ হিসাবে ইনছের আলী মোল্লাকে দলীয় প্রার্থী হিসাবে নৌকা প্রতিক দেওয়া হয় তাহলে নিশ্চিত ভীমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি আবারো আওয়ামীলীগের দখলে আসবে এমন প্রত্যাশা তাদের। ওই ইউনিয়নের নেতাকর্মি ও ভোটারেরা জেলা আওয়ামীলীগের সর্বচ নীতি নির্ধারক নেতাদের কাছে জোরালো দাবি জানান উক্ত ইউনিয়নে নিরপেক্ষ মাঠ জরিপ করে আগামী ইউপি নির্বাচনে পার্থী নির্ধারণের মাধ্যম্যে যোগ্য প্রার্থী মনোনয়ন করা হক। এব্যাপারে মনোনয়ন প্রত্যাশী ইছের আলী মোল্লা জানান,আমি আওয়ামীলীগকে ভালোবাসি, প্রকৃত দলের নেতা কর্মিদের হৃদয়ে লালন করি এবং দল যদি আমাকে নৌকা প্রতিক দেয় তাহলে আমি হারানো চেয়ারম্যান পদটি ফিরে আনবো ইনর্শ আল্লাহ। তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com