সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

উলিপুরে সেচ্ছাশ্রমে রাস্তা সংস্কারের কাজ করলো “তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি”

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির উদ্যোগে থেতরাই ইউনিয়নের কুমার পাড়ার ( বামন পাড়া) কাঁচা রাস্তাটি বাঁশ দিয়ে পাইলিং করে মাটি দিয়ে ভরাট করে সংস্কার করা হয়েছে। এতে করে রাস্তাটির গর্ত, খানাখন্দ বিলুপ্ত হয়ে চলাচলের বেশ উপযোগী হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক- আতিকুর রহমান আপন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক- আবু রায়হান বাবু, অর্থ সম্পাদক- সফিকুল ইসলাম সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক- রাহিমুল ইসলাম রাসেল, সদস্য নুর আমিন, ওসমান গনি, ইয়াকুব আলী ইমরান, শাহীন আলম। উপদেষ্টা মণ্ডলীর সভাপতি, মমিন উদ্দিন ব্যাপারী, উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুনসুর ব্যাপারী, এনামুল হক, হাসান কাজী, খাইজুর আলী প্রমুখ।

সংগঠনটির সভাপতি, আতাউর রহমান বলেন রাস্তার পাশে পুকুর থাকায় নিচের মাটি সরে যাওয়ার কারণে রাস্তার বেহাল দশা হয়েছে এতে করে জনসাধারণের চলাফেরায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে, তাছাড়া দুর্ঘটনা ঘটারও সম্ভবনা থাকে তাই গ্রামীন অবকাঠামোর উন্নয়নে গ্রামীন জনগোষ্ঠীর দুঃখ- দুর্দশা লাঘবে আমরা সেচ্ছাশ্রম ও অর্থ দিয়ে সহযোগিতা করে রাস্তাটি সংস্করণ করি এতে করে সকল পেশাজীবি মানুষেরা এখন বেশ স্বাচ্ছন্দ্যে চলাফেরা করতে পারবে ইনশাআল্লাহ।

স্থানীয় মানুষদের অভিযোগ দীর্ঘদিন থেকে স্থানীয় জনপ্রতিনিধির অবহেলার কারণে রাস্তা মেরামতের কাজ না করায় রাস্তাটি জনসাধারণের চলাচলের জন্য বেশ অনুপযোগী হয়ে পড়ে, বিষয়টি সম্পর্কে তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটিকে অবগত করলে তাঁরা এগিয়ে আসে এবং রাস্তা মেরামতের উদ্যোগ গ্রহণ করেন। আমরা অনেক খুশি হয়েছি যে, এখন এলাকার সব মানুষেরা স্বাচ্ছন্দ্যে চলাফেরা করতে পারবো এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই, তাদের প্রতি অশেষ দোয়া রইলো। আল্লাহ তাদেরকে সমাজের কল্যাণমূলক কাজে সর্বদা নিয়োজিত রাখুক এই কামনা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com