শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

দুর্গাপুরে আশার আলো’র তৃতীয় ধাপে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ

মামুনুর রশিদ
  • Update Time : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

উলিপুরের দুর্গাপুরে আশার আলো স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যবস্থাপনায় তৃতীয় ধাপে গরীব অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ ২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) উলিপুরের দূর্গাপুর ইউনিয়নের যমুনায় ইউনিলিভার ও টিএমএসএস এর সার্বিক সহযোগিতায় প্রায় ৫০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে “আশার আলো” স্বেচ্ছাসেবী সংগঠন।

অত্র শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা মুহাম্মাদ মমিনুল ইসলাম, উপ-পরিচালক টিএমএসএস, বাংলাদেশ

তিনি তার বক্তব্যে বলেন… মানুষের জন্য মানবতা, আমরা যার যার অবস্থান থেকে দেশের ও সাধারণ মানুষের জন্য কিছু করার চেষ্টা করলেই সুন্দর ও সুখি রাষ্ট্র দেখতে পারব। মানুষের জন্য কাজ করা আমাদের ঈমানী দায়িত্ব। তিনি অারও বলেন, যমুনায় নিঃস্বার্থ ভাবে সেচ্ছামূলক কাজে নিয়োজিত অাশার অালোর তরুণরা।

সংগঠনটির সভাপতি মামুুন অর-রশিদ বলেন… অত্র সংগঠন কর্তৃক কয়েক ধাপে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পূর্বের বিতরণ থেকে যেসব অসহায় মানুষদের শীত উষ্ণ ভালবাসা দিতে পারিনি তাদেরকে অাজ শীতবস্ত্র বিতরণ করলাম। ইনশাল্লাহ সবার সহযোগীতাতায় আমাদের কার্যক্রম অব্যাহত রাখতে পারব।

জানা যায়, ইতঃপূর্বে সংগঠন থেকে ২ ধাপে ৪ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। “সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে” স্লোগানকে সামনে রেখে বিভিন্ন সংকট সময়ে অসহায়দের পাশে থেকে কাজ করে আসছে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক আহসান হাবীব, সহসাধারণ সম্পাদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ সাজেদুল ইসলাম সবুজ ও প্রচার ও মিডিয়া বিষয়ক সম্পাদক নুরনবী সরকার সহ আরো অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com