শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

রাজারহাটে মা বাবাকে জোর পূর্বক ঘর থেকে বের করে দিয়ে মেয়ের বসত বাড়ি দখল

মনজুরুল ইসলাম (মজিদুল) রাজারহাট, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৮ মার্চ, ২০২১

কুড়িগ্রামের রাজারহাটে নিজ কন্যা সন্তান কর্তৃক রমজান আলী শিকদার (৫৫) ও তার স্ত্রীকে রত্না বেগম ও ছেলে শিহাবকে লাঞ্চিত করে বাড়ি থেকে বের করে দিয়ে বসত বাড়ি দখল করার অমানবিক ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে চাকিপশার ইউপির ব্যাপারীপাড়া গ্রামে।

স্হানীয় সুত্রে জানা যায়, রমজান শিকদারের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর পারিবারিক ভাবে আলোচনা করে বসত বাড়ির ৪ শতাংশ জমি তার দুই কন্যা সন্তানের নামে দান পত্র দেন। কিছু দিন অতিবাহিত হওয়ার পর বাবা মেয়ের সম্পর্কের অবনতি হলে দুই মেয়ে বসত বাড়ির দখল নিতে মরিয়া হয়ে উঠে। বাস্ত হারা হবার উপক্রম হলে দানপত্র বাতিলের জন্য রমজান আলী শিকদার কুড়িগ্রাম আমলী আদালতে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের নোটিশ হাতে পেয়ে তার দুই মেয়ে জামাই আরও ক্ষিপ্ত হয়ে ভাড়াটে সন্ত্রাসী সহ বরিবার সকাল ১০ ঘটিকায় রমজান শিকদারের বাড়িতে প্রবেশ করে তাদেরকে মারপিট করে ঘর থেকে বাহির করে দিয়ে বসত বাড়ি দখল করে। বর্তমানে তার দুই মেয়ে লতা বেগম ও রেনু বেগম ও তার স্বামী একটি হত্যা মামলার প্রধান আসামী নজরুল ইসলাম উক্ত বাড়ির দখল নিয়ে সেখানেই অবস্হান করছেন।

এ বিষয়ে রমজান আলী শিকদার বলেন- আমার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর আমি সন্তানদের ভবিষ্যৎ ভেবে আমার বসত বাড়ির ৪ শতাংশ জমি দুই মেয়ের নামে দান পত্র করে দেই। কিন্তু কিছু দিন অতিবাহিত হলে মেয়ে জামাই আমার বসত বাড়ি দখল করার ষড়যন্ত্রে মেতে উঠে। বিষয়টি বুঝতে পেরে আমি কুড়িগ্রাম আমলী আদালতে দানপত্র বাতিলের জন্য একটি মামলা করলে মেয়ে জামাই ক্ষিপ্ত হয়ে রবিবার সকালে আমাকে মারপিট করে জোর পূর্বক ঘর থেকে বাহির করে দিয়ে বসত বাড়ি দখল করে নেয়।

এ বিষয়ে রমজান আলী শিকদারের মেয়ের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের অশালীন ভাবে গালি গালাজ করেন।

রাজারহাট থানার ওসি রাজু সরকার বলেন, উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন, বিষয়টি সুষ্ঠ সমাধের জন্য দু’পক্ষকে থানা ডাকা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com