বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

পঞ্চগড়ে বঙ্গবন্ধুর  জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত 

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১

যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে আজ ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদ্যাপন করেন জেলা পুলিশ, পঞ্চগড়।

পঞ্চগড় সার্কিট হাউস প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) এস এম শফিকুল ইসলাম , অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আলমগীর রহমানসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।

এ ছাড়াও পঞ্চগড় জেলার সদর থানা, দেবীগঞ্জ থানা, বোদা থানা ও আটোয়ারী থানা এবং তেঁতুলিয়া থানার সকল অফিসার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদার অফিসার এবং ফোর্সগণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে সম্মানিত পুলিশ সুপার, পঞ্চগড় বলেন মুক্তিযুদ্ধের এই মহানায়ক ১৯২০ সালের এই দিনে ফরিদপুর জেলার তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

শিশুকালে ‘খোকা’ নামে পরিচিত সেঁই শিশুটি পরবর্তী সময়ে হয়ে ওঠেন নির্যাতিত-নিপীড়িত বাঙালি জাতির মুক্তির দিশারি।

গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা।

আসুন সবাই মিলে জাতির পিতার অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি। আজকের দিনে এই হোক আমাদের অঙ্গীকার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com