সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিনে রংপুর জেলা আওয়ামী লীগ এর বিভিন্ন কর্মসূচি পালিত

হীমেল মিত্র অপু
  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১

আজ ঐতিহাসিক ১৭ই মার্চ,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন, মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার বিভিন্ন কর্মসূচি অনুযায়ী সকাল ৭.০০ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং ৭.১০ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

বেলা ১১.০০ টায় জেলা শাখার দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য আনন্দ র‌্যালী নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যূরালে গিয়ে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন।সেখানে জাতির পিতার আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন নেতৃবৃন্দ।

এসময় রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপস্থিত নেতৃবৃন্দকে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন,বাংলা বাঙালি ও বাংলাদেশ প্রতিষ্ঠায় তাঁর অসামান্য ও গৌরবময় অবদানের কথা তুলে ধরেন।তিনি বঙ্গবন্ধুর সাহসিকতা ও রাজনৈতিক দুরদর্শিতার কথাও বলেন,বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়নের লক্ষে সকলকে বঙ্গবন্ধুর জীবন আদর্শ সম্পর্কে সঠিক ইতিহাস জানার ও তা আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে আহবান করেন।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ,অঙ্গ ও সহযোগী ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুপুর ০২.০০ টায় জেলা আওয়ামীলীগের কর্মসূচি অনুযায়ী নগরীর উত্তম এলাকায় একটি মাদ্রাসায় শিক্ষার্থীদের মিষ্টি বিতরণ ও বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উক্ত কর্মসূচিতেও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য কভিড-১৯ আবারও সারাদেশে প্রকটভাবে দেখা দেওয়ায় জমকালো ও বর্ণাঢ্য অনুষ্ঠান না করার সিদ্ধান্ত গৃহীত হওয়ায় সারাদেশের ন্যায় রংপুর জেলা আওয়ামী লীগ শাখাও কর্মসূচি সীমিত করে স্বাস্থ্যবিধি মেনে জেলা আওয়ামী লীগের সংক্ষিপ্ত সকল কর্মসূচি গুলোতে নেতৃবৃন্দকে অংশগ্রহণ করার আহবান জানিয়েছেন।।

এছাড়াও বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল রয়েছে এবং অতঃপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর নির্মিত কয়েকটি প্রামাণ্যচিত্র দলীয় কার্যালয় প্রাঙ্গনে প্রদর্শিত হবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

সকল কর্মসূচীতে বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখার সকল অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দদের স্বাস্থ্য বিধি অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচিতে অংশগ্রহণের জন্য বিশেষভাবে আহবান জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com