শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

দিনাজপুরের বিরামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন পালন

নয়ন হাসান, দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১

দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন,আলোচনা সভা,পুরস্কার বিতরণী ও সাংকৃতিক অনুষ্ঠান এবং কেক কাটাসহ নানা আয়োজনে পালিত হয়েছে।

(১৭মার্চ) বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু,ইউএনও পরিমল কুমার সরকারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রোদ্ধা জানান হয় ।

পরে উপজেলা অডিটরিয়াম সভাকক্ষে বিকাল ৩টায় একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম এর সঞ্চলনায় এবং উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার এর সভাপতিত্বে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংকৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল মিথুন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু প্রমুখ।

এ সময় অন‍্যন‍্যোদের মধ্যে বক্তব্য রাখেন- বিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শীবেশ কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু, যুগ্ন-সাধারন সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার,দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার ও উপাধ্যক্ষ মেসবাউল হক,থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, বীরমুক্তিযোদ্ধা হবিবর রহমান, মোহনা টিভির বিরামপুর প্রতিনিধি আকরাম হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি বিরামপুর শাখার সভাপতি ফারুক-ই-আজম, বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা, প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান, পাইলট উচ্চ বিদ্যালের প্রধান শিক্ষক আরমান হোসেন, বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ, সুধীজন, গণ্যমান্য বক্তিগণ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শিশুদের নিয়ে কেক কেটে এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com