বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

কুড়িগ্রামে কলেজ শিক্ষককে হামলা ঘটনায় থানায় মামলা

মনজুরুল ইসলাম (মজিদুল) রাজারহাট, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

কুড়িগ্রামের সাবেক ছাত্রলীগ নেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুকে হত্যা চেষ্টার ঘটনার ২ দিন পর মামলা দায়ের হয়েছে বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৩টার দিকে আতাউর রহমান মিন্টু’র পিতা আলতাফ হোসেন সরকার নিজে উপস্থিত হয়ে রাজারহাট থানায় এই মামলা দায়ের করেন। মামলা নম্বর ৬, তারিখ-১৮/০৩/২০২১। এজাহারে ১১ জনের নাম উল্লেখপূর্বক আরও ৪-৫ জন অজ্ঞাতনামাকে যুবককে আসামি করে এই মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ২টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের রাজারহাট-বাবুরহাট সড়কের পালপাড়া এলাকায় সবরুল মাস্টারের বাড়ির পাশে পুকুরের পাড়ে আতাউর রহমান মিন্টুর পথরোধ করে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র নিয়ে কোপ দিয়ে আতাউর রহমান মিন্টুর ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় রাম দায়ের কোপে বাম হাতও কব্জি থেকে প্রায় বিচ্ছিন্ন হয়। এছাড়া দু হাঁটুতে কোপ এবং বাম পায়ের হাঁটুর উপর গুরুতর জখম করে হত্যার চেষ্টা চালানো হয়েছে। আতাউর রহমান মিন্টু বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আতাউর রহমান মিন্টু ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের দ্বিতীয় পুত্র এবং জেলা শহরের মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক। তিনি জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে পরিদর্শক (তদন্ত) পবিত্র কুমারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com