রবিবার, ২০ জুন ২০২১, ০৩:২০ অপরাহ্ন

গোবদা আদর্শ ক্লাবের উদ্যোগে জন্মশতবার্ষিকী উদযাপন ও গণসংবর্ধণা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

কুড়িগ্রামের রাজারহাটের ঘড়িয়াল ডাঁঙ্গা ইউপির গোবদা আদর্শ ক্লাবের আয়োজনে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন ও গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৭ মার্চ বিকাল ৪ ঘটিকায় নির্বাচিত এলাকার জনগণের সরকারি ধার্যকৃত ট্যাক্স রেন্ট ও বিবিধ নিজস্ব অর্থায়নে ইউনিয়ন পরিষদকে পরিশোধ করায় ইউপি সদস্য সাদেকুর রহমান সাদেক কে সংবর্ধণা জানিয়েছে স্থানীয় সর্বসাধারণ। সংবর্ধনা অনুষ্ঠানে বেলাল হোসেনের সভাপতিত্বে আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান। সাদেকুর রহমান সাদেক বাংলাদেশ আওয়ামীলীগ ঘড়িয়াল ইউনিয়ন শাখা সাবেক যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক পদে দায়িত্বে আছেন। সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারি মীর ইসমাইল হোসেন ডিগ্রী কলেজের ভাইস পিন্সিপাল ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান চাঁদ, বিশেষ অতিথি ঘড়িয়াল ডাঁঙ্গা ইউপি শাখা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বিশেষ অতিথি প্রেসক্লাব রাজারহাটের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম। এসময়ে আমন্ত্রিত অতিথিগণকে ফুলদিয়ে বরণ করেন গোবদা আদর্শ ক্লাবের সদস্যগণ।

বক্তরা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাদেকুর রহমান সাদেক কে নৌকা মাঝি হিসেবে দেখতে এবং সেই লক্ষে সবাইকে কাজ করার আহবান জানান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ সাদেকুল ইসলাম স্বপন, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হুমায়ুন কবীর, শিক্ষক বেলায়েত হোসেন, ইউপি সদস্যা মোর্শেদা বেগম ও জেন্না বেগম আফজাল হোসেন, সাখোয়াত হোসেন প্রমুখ। আলোচনা শেষে ১৫ আগষ্টের নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও খাবার বিতরণ করা হয়

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com