মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

কুড়িগ্রামে আবার সচেতনতা ফেরাতে জেলা  পুলিশের মাস্ক বিতরণ

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১

মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে একমাত্র পথ হলো কিছু বিধিনিষেধ মানা। মহামারীর শুরুর দিকে মাস্ক পড়ার কথা বলা হলেও এখনও উদাসীন সমাজের একাংশ। মাস্ক না পড়ার জন্য আইনানুগ ব্যবস্থা নিতে ও মানুষকে সচেতনতা করতে মাঠে নামলো পুলিশ। সারাদেশের মতো পুলিশের এই বিশেষ কর্মসূচি কুড়িগ্রামও পালিত হয়েছে।

রবিবার(২১ মার্চ) সকালে জেলা সদরের ঘোষপাড়ায় জেলা পুলিশের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়েছে।

এ সময় জনসাধারণের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ করেন তারা। পরে সচেতনতা কর্মসূচি শেষে একটি র্যালী শহর প্রদক্ষিন করে পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে শেষ হয়।

জেলা পুলিশ থেকে জানানো হয় এ কর্মসূচির আওতায় জনগনকে মাস্ক পরাতে ২ লক্ষ মাস্ক বিতরণের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। কর্মসূচির উদ্বোধন করে জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত সদর সার্কেল উৎপল কুমার রায়, সদর থানার অফিসার্স ইনচার্জ খাঁন মোঃ শাহরিয়ার, পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।

এসময় পুলিশ সুপার বলেন, “আমাদের আইজিপি মহোদয়ের নির্দেশে আমরা আজ থেকে জনগনকে সচেতন করতে মাস্ক বিতরণ করছি, এছাড়াও জনগন মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি না মানলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com