সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

এদেশের সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয়, সম্পদ: প্রতিমন্ত্রী জাকির

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১

এদেশের সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয়, সম্পদ বললেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি

এদেশের সাধারণ মানুষ সরকারের কাছে বোঝা নয়, সম্পদ বললেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

রোববার (২১ মার্চ) দুপুর ১২টার সময় কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরখরিয়া ভরট্টপাড়ায় অবস্থিত বীরমুক্তিযোদ্ধা সংগঠক শামসুল হক বিএসসি কারিগরী স্কুল এন্ড কলেজ পরিদর্শণকালে এক সুধি সমাবেশে তিনি এ কথা বলেন।

প্রতিষ্ঠানের সভাপতি প্রকৌশলী মোঃ ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম, রমনা মডেল ইউপি চেয়ারম্যান মোঃ আজগার আলী সরকার, চিলমারী ইউপি চেয়ারম্যান মোঃ গয়ছল হক মন্ডল, বিশিষ্ট সমাজসেবক গোলাম হায়দার, কলেজের অধ্যক্ষ এ, কে, এম রেজাউল করিম সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান নুর-ই এলাহী তুহিন প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার। প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আগামী মাসের একনেকে চিলমারী বন্দরের জন্য প্রজেক্ট পাশ হবে। এখানে চিলমারী বন্দরের জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ করা হবে। চিলমারী বন্দর হবে আন্তর্জাতিক নৌ-রুট। চিলমারী বন্দরে ডগইয়ার্ড থাকবে, মেরিং একাডেমী হবে। এখানে জাহাজ মেরামেত হবে। ব্রহ্মপুত্র নদের ডানতীরের অবশিষ্ট অংশও নদী ভাঙ্গণের হাত থেকে রক্ষা করা হবে। চিলমারী-হরিপুর ব্রীজের কাজ শুরু হয়েছে। হতাশ হবেন না।

এদেশের সাধারণ মানুষকে প্রধানমন্ত্রী বোঝা মনে করেন না, বরং তাদেরকে সম্পদ মনে করে তাদের জন্য সবরকম কাজ করে যাচ্ছেন। তিনি বীরমুক্তিযোদ্ধা সংগঠক শামসুল হক বিএসসি কারিগরী স্কুল এন্ড কলেজের মাঠে মাটি ভরাটের জন্য দু‘লক্ষ টাকা দেয়ার ঘোষণা দেন এবং প্রতিষ্ঠানটির উন্নয়নকল্পে সবরকমের সহযোগিতার আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com