সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার কুড়িগ্রামের এসপি

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের এসপি সৈয়দা জান্নাত আরা।

মঙ্গলবার(২৩ মার্চ) সকাল ১১টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়। কোভিড’১৯ এর প্রাদুর্ভাবজনিত কারণে রেঞ্জ ডিআইজি মহোদয় অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত সভা অনুষ্ঠান করেন। সভায় গত ফেব্রুয়ারি মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম-বার, পিপিএম-সেবা, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশনস), ওয়ালিদ হোসেন, পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন) আব্দুল লতিফ।

সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন কুড়িগ্রামের এসপি সৈয়দা জান্নাত আরা। এসময় শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে কুড়িগ্রাম সদর থানার এসআই আমিনুল হক ও পিপি’র সঙ্গে সমন্বয়পূর্বক বিজ্ঞ আদালতকে সহায়তা করে আসামীদের সাজা প্রদানের জন্য কুড়িগ্রাম জেলার কোর্ট পুলিশ পরিদর্শক পৃথ্বীশ কুমার সরকারকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে রেঞ্জের রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার), পিপিএম, কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম-বার, লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা, বিপিএম, পিপিএম, নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, বিপিএম, পিপিএম, ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মাদ ইউসুফ আলী, গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, অত্র রেঞ্জ দপ্তরের সহকারি পুলিশ সুপার (অপরাধ) এ, বি, এম জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com