শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

মানবিক বন্ধু আদম তমিজী হক কুড়িগ্রামে সংবর্ধিত

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১

মানবতার সেবায় নিয়োজিত মানবিক বন্ধু ও মানবিক সোসাইটি বাংলাদেশের চেয়ারম্যান আদম তমিজী হককে কুড়িগ্রামে সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে মানবিক বাংলাদেশ সোসাইটি, কুড়িগ্রাম জেলা শাখার পক্ষ থেকে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে মানবিক বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান আদম তমিজী হক কে এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় ফুল ও ক্রেস্ট তার হাতে তুলে দেন সংগঠনটির জেলা শাখার প্রধান উপদেষ্টা খ,ম আতাউর রহমান বিপ্লব, জেলার সভাপতি প্রদীপ সরকার, সাধারণ সম্পাদক নিনাদ বকসিসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এর আগে তিনি প্রেসক্লাবে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব নিলু এবং সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সহসভাপতি রেজাউল করিম রেজা, সিনিয়র সাংবাদিক শফি খান প্রমূখ।

এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানবিক সোসাইটি কুড়িগ্রামের প্রধান উপদেষ্টা খ, ম আতাউর রহমান বিপ্লব বলেন, কুড়িগ্রাম বাসী আমরা ভাগ্যবান।। বন্যা,খরা, নদী ভাংগন সহ নানা প্রাকৃতিক দুর্যোগে আদম তমিজী ভাই সহায়তার হাত বাড়িয়ে আমাদের ধন্য করেছেন।। দেশে অনেক শিল্পপতি আছেন, টাকা ওয়ালা আছেন কিন্তু মানবতার সেবায় শুধু হক গ্রুপের মালিক, মানবিক বন্ধু আদম তমিজি হক কে দেখা যায় দেশব্যাপী।।

পরে সংগঠনটির পক্ষ থেকে শহরের নিকটস্থ নিলারাম এলাকায় শতাধিক শ্রমিকদের মাঝে বিস্কুট বিতরণ করা হয়। এ সময় মানবিক বন্ধু আদম তমিজী হক সবার উদ্দেশ্য বলেন, মানুষ মানুষের জন্য, মানবতার সেবাই সবার উপরে। আসুন আমরা সকলেই নিয়োজিত হই মানবকল্যানে।

মানবতার সেবায় আমার এ পথচলা অব্যাহত থাকবে, অতীতের ন্যায় আপনারা পাশে থাকবেন। করোনার দ্বিতীয় ওয়েভ চলছে, সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সকলেই টিকা নিবেন। করোনা ছাড়াও যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সবসময়ই পাশে থাকবে বাংলাদেশ মানবিক সোসাইটি।

এ সময় তিনি প্রেসক্লাবের উন্নয়নে সহায়তা করার আশ্বাস দেন।।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com