রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

উলিপুরে “আশার আলো স্বেচ্ছাসেবী সংগঠন” এর এক বছর পূর্তি উদযাপন

জনকথা ডেস্ক :
  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১

গৌরবময় ১ বছর পূর্তিতে সংগঠনটি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইসলামী কনসার্ট এর কর্মসূচি হাতে নিয়েছিল। দেশে করোনা ভাইরাস নতুন করে মহামারী আকার ধারণ করায় ১ বছর পূর্তির সকল অনুষ্ঠান কর্মসূচি স্থগিত করছে সংগঠনটি।

করোনা ভাইরাসের কারণে অনুষ্ঠান স্থগিত হলেও কুড়িগ্রাম জেলার উলিপুরের যমুনা চৌমহনী বাজারের প্রাণ কেন্দ্রে অবস্থিত “অাশার অালো” স্বেচ্ছসেবী সংগঠনের অফিসে সীমিত অাকারে কেক কেটে দিনটিকে স্মরণ করে।

২০২০ সালের ৩১ মার্চ কয়েকজন সদস্য নিয়ে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে সংগঠনের কার্যক্রম শুরু হয়। এক বছর অক্লান্ত পরিশ্রম করে এই সংগঠনটিকে মানবতার সেবায় নিয়োজিত রেখেছেন।

বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। সংগঠনের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে সর্বদা নিয়োজিত থাকা।

১ বছর পূর্তিতে সংগঠনের সভাপতি মামুন অর রশিদ বলেন, আমরা আমাদের এই সংগঠনের মাধ্যমে সমাজে মাদক বিরোধী বিভিন্ন প্রোগামের মাধ্যমে যুব সমাজকে সচেতন করে আসছি। সমাজের অবহেলিত সকল গরীব-দুঃখী মানুষের কল্যাণের জন্য কাজ করে আসছি এবং ভবিষ্যতেও তা বজায় রাখবো।

তিনি সংগঠনের সদস্যেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সংগঠনের ১ বছর পূর্তি’র পিছনে রয়েছে সংগঠনের সদস্যদের ধৈর্য্য, শ্রদ্ধা, সহনশীলতা, পরম সহিষ্ণুতা এবং সংগঠনের প্রতি ভালোবাসা।

এ সময় উপস্থিত ছিলেন, পল্লী চিকিৎসক মোঃ হুমায়ুন কবীর বেলার, একতা সংস্থার প্রতিষ্ঠাতা ও সম্পাদক মোঃ আবেদ আলী, বিশিষ্ট সমাজসেবক আনিছুর রহমান, সংগঠনের সদস্যের মধ্যে সাজেদুল ইসলাম সবুজ, নুরনবী সরকার, আহসান হাবীব, মাসুদ রানা, মুরছালিন, আবুল বাশার, জাহিদসহ আরও অনেকেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com