মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

রাজারহাট প্রেসক্লাবের জায়গার লীজ বাতিলের আবেদন!

মনজুরুল ইসলাম (মজিদুল) রাজারহাট, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বণিক সমিতি অফিস সংলগ্ন জায়গায় নির্মিত রাজারহাট প্রেসক্লাব ভবনের জায়গার বরাদ্দ বাতিলের আবেদন করেছেন ঐ উপজেলার এক সাংবাদিক। দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার রাজারহাট উপজেলা প্রতিনিধি মোঃ ইব্রাহিম আলম সবুজ  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) বরাবর লিখিত অভিযোগপত্রে এই আবেদন করেছেন।

অভিযোগ পত্রে ওই সাংবাদিক দাবি করেছেন, সাম্প্রতিক সময়ে রাজারহাট প্রেসক্লাবেরর সাঃসম্পাদক আসাদুজ্জামান আসাদের ছোট ভাই খন্দকার আরিফুল ইসলামের নামে কৌশল করে প্রেসক্লাবের জায়গাটি লীজ করে নেন। কিন্তু তার ছোট ভাই প্রেসক্লাবের কোন সদস্য ছিলনা। পরে আরিফুল ইসলামকে প্রেসক্লাবের সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করে যা প্রেসক্লাবের উপদেষ্টা, সম্পাদক মন্ডলী ও সদস্যগণ অবগত নন। এছাড়া সাবেক রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে রাজারহাট প্রেসক্লাব নামে লীজ চুড়ান্ত করেন। কিন্তু পরবর্তীতে আসাদুজ্জামান আসাদ তার স্বীয় স্বার্থ হাসিলের লক্ষে তার ছোট ভাই আরিফুল ইসলামের নামে লীজ করে নেন।

এবিষয়ে রাজারহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঙ্গে কথা বলতে গেলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করেন নি।

তবে জায়গা বরাদ্দ বাতিল চেয়ে ঐ সাংবাদিকের আবেদনের আইনগত ভিত্তি কতটুকু তা নিয়ে স্থানীয় সংবাদকর্মীদের মাঝে প্রশ্ন দেখা দিয়েছে।

এ ব্যাপারে ইউএনও নূরে তাসনীম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্হা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com