সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

ফোন করলেই ঘরে পৌঁছাবে সহায়তা

কল্লোল রায়:
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

দেশে এক বছরের বেশি সময় ধরে করোনা ভাইরাসের প্রকপের কারনে থমকে গেছে জীবনযাপন।বিশেষ করে নিম্ন আয়ের মানুষের ভোগান্তি চরমে। এই ভোগান্তি কিছুটা লাঘবের উদ্দেশ্যে কুড়িগ্রাম প্রেসক্লাব এক সহায়তামূলক কার্যক্রম গ্রহণ করেছে। যার মাধ্যমে বিভিন্ন সচ্ছল মানুষদের কাছে সহায়তা গ্রহণ করে নিম্ন আয়ের সহায়তা প্রত্যাশীদের সহায়তা করা হবে।

বুধবার(৭এপ্রিল) প্রেসক্লাবের  সৈয়দ শামসুল হক মিলনায়তনে এই সেবাকার্যের উদ্বোধন করা হয় । এতে শহর বাসীর প্রয়োজনী্য যেকোনো ধরণের সহায়তা দিতে কিংবা সহায়তা নিতে যোগাযোগ করতে বলা হয়েছে। ফেসবুক ম্যাসেঞ্জার সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও সহায়তা দিতে এবং নিতে যোগাযোগ করা যাবে বলেও জানান কুড়ীগ্রাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক খ ম  আতাউর রহমান বিপ্লব। এছাড়াও এই সহায়তা সেবা করোনাভাইরাস সহ যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সবসময়ই চালু থাকার ঘোষণা দেন তিনি।

অসহায় মানুষের পাশে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয়ার জন্য বিবেকবান সম্পদশালী সকলের প্রতি আহবান জানিয়ে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু  বলেন, জেলাবাসীর ন্যায্য অধিকার আদায়ের জন্য কুড়িগ্রাম প্রেসক্লাব সবসময়ই নিবেদিত। করোনা সহ সব দুর্যোগে জেলাবাসীর পাশে ছিলাম, থাকবো।। মানবতার সেবায় নিবেদিত সেবকরা সহায়তার হাত বাড়িয়ে দিন।।

উল্লেখ্য, যেকোন ধরনের সহায়তা দিতে এবং নিতে কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

সভাপতি, আহসান হাবীব নীলু ০১৭১২১৬৬২৩৪

সম্পাদক, আতাউর রহমান বিপ্লব ০১৭১৬১৯৯১১০।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com