সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

পঞ্চগড়ে ইন্জিন চালিত গম মাড়াই মেশিনের নিয়ন্ত্রণ হারিয়ে মেশিন উল্টে জিলানী (২৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন তার সহযোগী একজন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী চাওয়ায় সেতুর পাশে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত জিলানী নীলফামারী ডোমার উপজেলার আলেয়ারমোর মুক্তিরহাট গ্রামের নুর হকের ছেলে। আহত গোলাম রব্বানী ডোমারের চিলাহাটি গ্রামের হাসানুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  ইন্জিন চালিত গম মাড়াই মেশিন গাড়িটি নিয়ে জিলানী ও গোলাম রব্বানী দশমাইল বাজার থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিলো। চেকরমারী চাওয়ায় সেতু এলাকায় পৌছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে গম মাড়াই মেশিন গাড়িসহ রাস্তার পাশে খালে পড়ে যায়। এসময় চালক জিলানী গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগীতায় আহত গোলাম রব্বানীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গোলাম রব্বানীকে রংপুর মেডিকেলে প্ররণ করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রবিউল আজম সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা দ্রুত আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এদিকে পঞ্চগড় তেঁতুলিয়া উপজেলা ভজনপুর ভুতিপুকুর গ্রামে পৃথক সড়ক দুর্ঘটনা ট্রাক্টরের ধাক্কায় আশরাফী জান্নাত ইসি ১৩ নিহত হয়। স্কুল ছাত্রী ইসি  হারাদিঘী   গ্রামের আইবুল ইসলামের কন্যা সন্তান। হারাদিঘী স্কুলের ছাত্রী

ইসি সকালবেলা প্রাইভেট পড়ে  বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল  কিন্তু পিছন থেকে ঘাতক ট্রাক্টর  ধাক্কা দিলে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর জখম হন পরবর্তীতে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথেই মৃত্যুর কোলে ঢলে পড়ে শিক্ষার্থী। বিক্ষুব্ধ জনতা  ট্রাক্টরটি কে জব্দ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com